corona virus btn
corona virus btn
Loading

শিলিগুড়িতে সংক্রমণের গ্রাফ উর্দ্ধমুখী, ৭ দিনে আক্রান্তের সংখ্যা বেড়ে ২৩৩, হুঁশ ফিরছে না শহরবাসীর

শিলিগুড়িতে সংক্রমণের গ্রাফ উর্দ্ধমুখী, ৭ দিনে আক্রান্তের সংখ্যা বেড়ে ২৩৩, হুঁশ ফিরছে না শহরবাসীর

শিলিগুড়িতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৮

  • Share this:

#শিলিগুড়ি: ফের মৃত্যু! শিলিগুড়িতে এক মহিলা-সহ দুই আক্রান্তের মৃত্যু। কিছুতেই আটকানো যাচ্ছে না মৃত্যু। একজন পুরসভার ৩০ নং ওয়ার্ডের বাসিন্দা। অন্যজন ৪৫ নং ওয়ার্ডের বাসিন্দা। এনিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৮। যদিও স্বাস্থ্য দপ্তরের এক কর্তার দাবী, যেকোনও মৃত্যুই দুঃখজনক। তবে বেশীরভাগ ক্ষেত্রে করোনা ছাড়াও একাধীক রোগে আক্রান্ত থাকায় মৃত্যু হয়েছে।

একের পর এক মৃত্যুতে বাড়ছে আতঙ্ক। কমছে না সংক্রমণের দাপটও। নতুন করে দার্জিলিং জেলায় একদিনে আক্রান্ত ৩৬ জন। কিছুতেই আক্রান্তের গ্রাফ নামছে না। যা ভাবাচ্ছে জেলা প্রশাসনকে। নতুন করে আক্রান্তের মধ্যে আবার দুই নেতা রয়েছেন। যা বেশ উদ্বেগের। একজন শিলিগুড়ি মহকুমা পরিষদের বিরোধী দলনেতা তৃণমূলের কাজল ঘোষ। গত পরশু করোনা যোদ্ধাদের সংবর্ধিত করেন তিনি। যেখানে পুলিশ কর্মী, সমাজসেবী থেকে স্বাস্থ্য কর্মীরাও ছিলেন। শুক্রবারে উত্তরকন্যায় করোনা নিয়ে বৈঠকেও উপস্থিত ছিলেন তিনি। অন্যজন এনজেপির তৃণমূল শ্রমিক সংগঠনের নেতা প্রসেনজিৎ রায়। তিনি তো আজই রেলের বেসরকারীকরণের বিরুদ্ধে এনজেপির দলীয় বিক্ষোভ মঞ্চে ছিলেন।

নতুন করে জেলায় ৩৬ আক্রান্তের মধ্যে পুরসভা এলাকাতেই সংখ্যাটা ৩২! গত ৭ দিনে আক্রান্তের সংখ্যা বেড়ে গিয়ে দাঁড়ালো ২৩৩! উদ্বেগে শহরবাসী। পুরসভার ৩০ নং ওয়ার্ডে আজ সর্বাধীক ৫ জন আক্রান্ত। ২ জন করে আক্রান্তের খোঁজ মিলেছে ১৪, ২৫, ২৬, ২৭, ৩৭, ৩৯, ৪৪, ৪৫ এবং ৪৭ নং ওয়ার্ডে। ১ জন করে আক্রান্ত হয়েছেন আরও ১১ ওয়ার্ডে। মিরিক পাহাড়ে ফের এক জনের লালা রসের রিপোর্ট পজিটিভ এসছে। মাটিগাড়ায় আক্রান্ত ৩ এবং ফাঁসিদেওয়ায় ১। তবুও বাজারে, রাস্তায় ভিড় বাড়ছে। মাস্ক ছাড়াই সর্বত্রই আনাগোনা। পুলিশি অভিযান হলেও এক শ্রেণীর মানুষ চলছে আপন খেয়ালে। যাদের কাছে স্বাস্থ্য বিধি দূর অস্ত। এদিকে আজ ১০ আক্রান্ত করোনা যুদ্ধে জয়ী হয়ে ঘরে ফিরেছেন।

Partha Pratim Sarkar

Published by: Ananya Chakraborty
First published: July 8, 2020, 12:09 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर