উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

পরকিয়া প্রেমে আপত্তিকর অবস্থায় পড়লেন ধরা, চাপে প্রমিকের হাতে সিঁদুর পড়লেন প্রেমিকা, দেখুন

পরকিয়া প্রেমে আপত্তিকর অবস্থায় পড়লেন ধরা, চাপে প্রমিকের হাতে সিঁদুর পড়লেন প্রেমিকা, দেখুন

এলাকার মানুষ সম্পর্কের বিষয়টি জানতে তাদের উপর বিশেষ নজর রাখত।

  • Share this:

#রায়গঞ্জ: পরকিয়া প্রেমে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা পড়ল দুইজন। আপত্তিকর অবস্থায় এলাকার মানুষ তাদের ধরে ফেলায় মহিলাকে সিঁদুর পরিয়ে দিলেন প্রেমিক। ঘটনাটি রায়গঞ্জ থানার পূর্ব কলেজপাড়ার। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

রায়গঞ্জ থানার রূপাহারের বাসিন্দা মহাদেব বর্মনের সঙ্গে পূর্ব কলেজপাড়ার বাসিন্দা ধীরেন রায়ের স্ত্রীর সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্ক গড়ে উঠেছিল।  দীর্ঘ তিন বছর যাবদ তাদের মধ্যে এই সম্পর্ক গড়ে উঠে ছিল। ঘন বসতি এলাকায় এধরনের বিবাহ বর্হিভূত সম্পর্ক এলাকার মানুষ মেনে নিতে পারেননি। বছর দেড়েক আগে বিষয়টি নিয়ে এলাকার মানুষ সালিসি বসায়। তারপর মহাদেব বর্মনের আসা যাওয়া কিছুটা কমলেও সম্পর্কের ছেদ পড়েনি। সম্প্রতি মহাদেব বর্মন ধীরেনবাবুর বাড়িতে যাতায়াত বাড়িয়ে দিয়েছিল। যা এলাকার মানুষ মেতে নিতে পারেননি।

এদেরই হাতে নাতে ধরে ফেলেন সকলে৷ তারপর প্রেমিকের হাতে পরেলন সিঁদুর প্রমিকা৷ এদেরই হাতে নাতে ধরে ফেলেন সকলে৷ তারপর প্রেমিকের হাতে পরেলন সিঁদুর প্রমিকা৷

এলাকার মানুষ সম্পর্কের বিষয়টি জানতে তাদের উপর বিশেষ নজর রাখত। গতকাল, শনিবার, অধিক রাতে মহাদেব বাবু ধীরেনবাবুর বাড়িতে এলেই এলাকার যুবকরা তাদের ওপর নজর রাখেন। আপত্তিকর অবস্থায় তাদের দেখতে পেয়ে গ্রামবাসিরা উত্তেজিত হয়ে ওঠে। হাতেনাতে ধরে ফেলা হয় তাদের৷ এলাকার মহিলারা উত্তেজিত হয়ে মহাদেব বাবুকে আটক করে। মহাদেব বাবু সেখান থেকে পালিয়ে যেতে যাতে না পারেন তার জন্য তাকে একটি জায়গায় বেধে রাখেন। অভিযুক্ত মহিলাকে সেখানে নিয়ে মহাদেব বাবুর হাত দিয়ে সিঁদুর পরিয়ে দিতে বাধ্য করান।

এই ঘটনাকে কেন্দ্র এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এলাকার বাসিন্দা মায়া দাস জানিয়েছেন,তাদের মধ্যে  বিবাহবর্হিভূত সম্পর্ক গড়ে উঠেছিল।একাধিকবার নিষেধ করা সত্বেও মহাদেববাবু  আসা বন্ধ করেননি। শনিবার, তাদের দুইজনকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে মহিলারা উত্তেজিত হয়ে ওঠেন। প্রতিটি বাড়িতেই অল্পবয়েসের ছেলে মেয়েরা আছে। এটা চলতে দিলে এলাকার পরিবেশ নষ্ট হবে। তাই মহিলারা একত্রিত হয়ে অভিযুক্ত মহিলাকে সিঁদুর পরিয়ে দিতে বাধ্য করেন। তবে অভিযুক্ত মহিলা এনিয়ে কোন কিছুই বলেননি।

Published by: Pooja Basu
First published: November 29, 2020, 1:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर