উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

বিবাহ বর্হিভূত সম্পর্ক জানতে পারলেন স্বামী, প্রেমিককে নিয়ে আত্মঘাতী মহিলা

বিবাহ বর্হিভূত সম্পর্ক জানতে পারলেন স্বামী, প্রেমিককে নিয়ে আত্মঘাতী মহিলা

স্বামীর অজান্তেই দীর্ঘ কয়েকবছর এই সম্পর্ক গড়ে ওঠেছিল।সম্প্রতি শিপ্রাদেবীর স্বামীর টরগোবিন্দের নজরে আসে এই বিষয়টা। শুরু হয় সংসারে অশান্তি।

  • Share this:

#ইসলামপুর: বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরে আত্মঘাতী হলেন যুগল৷ উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার মাটিকুন্ডা গ্রাম পঞ্চায়েতের কাছারিগছ গ্রামের ঘটনা। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ইসলামপুর থানার মাটিকুন্ডা গ্রাম পঞ্চায়েতের কাছারিগছ গ্রামের বাসিন্দা টরগোবিন্দ সিংহের স্ত্রী শিপ্রা সিংহের সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্ক গড়ে উঠেছিল ওই গ্রামের ২৪ বছরের যুবক তরুন সিংহের। স্বামীর অজান্তেই দীর্ঘ কয়েকবছর এই সম্পর্ক গড়ে ওঠেছিল।সম্প্রতি শিপ্রাদেবীর স্বামীর টরগোবিন্দের নজরে আসে এই বিষয়টা। শুরু হয় সংসারে অশান্তি।এই অশান্তির হাত থেকে বাঁচতে গতকাল, বৃহস্পতিবার, রাতে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে একটি বাগানে প্রেমিক-প্রেমিকা গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন। রাতে তরুণ সিংহের পরিবার খোঁজ খবর করতেই যুগলের মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতাল মর্গে পাঠায়।

মৃত তরুণ সিংহের দাদা সুভাষ সিংহ জানিয়েছেন, পরিবারের কেউ এই ঘটনাটি জানতেন না। রাতে দীর্ঘক্ষন না আসায় খোজাখুজি শুরু হয়। বাড়ি থেকে এক কিলো মিটার দূরে তাদের মৃতদেহ উদ্ধার হয়েছে।পুলিশ পৌঁছে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতালে পাঠিয়ে দিয়েছে।

Published by: Pooja Basu
First published: December 4, 2020, 4:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर