corona virus btn
corona virus btn
Loading

লকডাউন উপেক্ষায় ব্যাপক ধরপাকড়, মালদহে ফের সক্রিয় পুলিশ,আটক ৩০

লকডাউন উপেক্ষায় ব্যাপক ধরপাকড়, মালদহে ফের সক্রিয় পুলিশ,আটক ৩০

বাজেয়াপ্ত করা হয়েছে ২০ টির বেশী টোটো। অন্ততঃ ১৫ থেকে ২০ টি চায়ের ঠেক বন্ধ করে দেওয়া হয়েছে।

  • Share this:

#মালদহঃ-মালদহে ফের কড়া হাতে লকডাউন কার্যকর করতে আসরে নামল পুলিশ। শনিবার সকাল থেকে দফায় দফায় পুলিশী  অভিযানে আটক হযেছে অন্ততঃ ৩০ জন। বাজেয়াপ্ত করা হয়েছে ২০ টির বেশী টোটো। অন্ততঃ ১৫ থেকে ২০ টি চায়ের ঠেক বন্ধ করে দেওয়া হয়েছে। গত কয়েকদিন ধরে মালদহে লকডাউন উপেক্ষা করে রাস্তায় নামার প্রবণতা বাড়ছিল।

দৈনন্দিন বাজারে তৈরি হচ্ছিল জমায়েত। শুধু তাই নয়, অকারণে রাস্তায় বেড়িয়ে পড়ছিলেন অনেকেই। গত কয়েকদিন ধরে পুলিশ বুঝিয়ে সচেতন করার চেষ্টা করলেও কাজ হয়নি। উল্টে চায়ের দোকান, পানের দোকান আরও নানা রকমারি দোকান খোলা হচ্ছিল। রাস্তায় ভিড় বাড়ছিল রিক্সো, টোটো, মোটরবাইক আর চার চাকার গাড়ির। এরফলে, ক্ষোভ তৈরি হচ্ছিল লকআউট মানছেন এমন বড় অংশের মানুষের মধ্যে। পুলিশি নিষ্কিয়তা নিয়েও তৈরি হচ্ছিল অসন্তোষ। এই অবস্থায় শনিবার সাতসকাল থেকে মালদা শহরের নামে বড়সড় পুলিশ বাহিনী। সবচেয়ে বেশী জোর দেওয়া হয় চায়ের ঠেকে জমায়েত বন্ধ করতে।

মালদহ শহরের রথবাড়ি মোড়, নেতাজী সুভাষ রোড, তুলসী মোড়, মালঞ্চপল্লী, ঘোড়াপীড়, ফুলবাড়ি প্রভৃতি এলাকায় ব্যাপক ধরপাকড় চলে। এর পাশাপাশি রাস্তায় বেড়িয়ে যাঁরা পুলিশের প্রশ্নের যথার্থ উত্তর দিতে পারেননি তাঁদেরকেও লকডাউনের সময় বাড়িতেই থাকার পরামর্শ দেয় পুলিশ। ধরপাকড় অভিযানের ফলে বেলার দিকে শহরের রাস্তায় যানবাহন কমে আসে। সাধারনের ভিড়ও ছিল অন্যদিনের তুলনায় অনেকাই কম। লকডাউন উপেক্ষা করলে ধরপাকড় অভিযান  চলবে বলে জানিয়েছে পুলিশ।

Sebak Deb Sharma

First published: April 5, 2020, 12:04 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर