Home /News /north-bengal /
COVID-19: মালদহে আরও ৭ জনের শরীরে করোনা! আক্রান্ত বেড়ে ২৬

COVID-19: মালদহে আরও ৭ জনের শরীরে করোনা! আক্রান্ত বেড়ে ২৬

নতুন করে যে ৭ জন আক্রান্তের হদিশ মিলেছে ৭ জনই ভিনরাজ্য থেকে ফেরেন

  • Share this:

#মালদহ: মালদহে নতুন করে আরও ৭ করোনা আক্রান্তের হদিশ মিলল। এরফলে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৬। একইসঙ্গে জেলার নতুন দুটি ব্লক ইংরেজবাজার এবং হরিশ্চন্দ্রপুর-২, মালদহ জেলার করোনা মানচিত্রে যুক্ত হয়ে গেল। এদিন নতুন করে যে ৭ জন আক্রান্তের হদিশ মিলেছে তাঁদের মধ্যে ৩ জন কালিয়াচকের বাসিন্দা। এছাড়াও মানিকচক, পুরাতন মালদা, ইংরেজ বাজার এবং হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের একজন করে বাসিন্দা রয়েছেন। এদিন যাঁরা আক্রান্ত হয়েছেন তাঁদের বয়স ১৭ থেকে ৩৯ বছরের মধ্যে।

গত কয়েকদিনে ভিন রাজ্য থেকে এঁরা জেলায় ফেরেন। জেলায় ফেরার পর এঁদের লালা রসের নমুনা সংগ্রহ করেছিল প্রশাসন। শুক্রবার বিকেলে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় পজেটিভ মেলে। এরপরেই তড়িঘড়ি বেশীর ভাগ আক্রান্তকেই নিয়ে আসা হয় মালদহের নারায়নপুরে কোভিড হাসপাতালে। এদিকে, কালিয়াচকে একসঙ্গে ৩ করোনা আক্রান্তের হদিশ মেলার পরেই তৎপর হয় প্রশাসন।

এদিনই বিকেলে করোনা আক্রান্তের এলাকায় যান সন্দীপ ঘোষ এবং কালিয়াচক থানার আই সি আশিষ দাস। জানা গিয়েছে, কালিয়াচকে নতুন করে যাঁরা করোনায় আক্রান্ত হয়েছেন তাঁরা মধ্যপ্রদেশ থেকে মালদহে ফেরেন। আক্রান্তদের মধ্যে একই পরিবারের দুই সদস্য রয়েছে।

Sebak Deb Sarma

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Coronavirus, COVID-19, Malda

পরবর্তী খবর