Home /News /north-bengal /
রায়গঞ্জ মেডিক্যালে শুরু হল করোনা পরীক্ষা

রায়গঞ্জ মেডিক্যালে শুরু হল করোনা পরীক্ষা

চলতি সপ্তাহেই আরটিপিসিআর পদ্ধতিতে করোনা পরীক্ষা করা শুরু হল রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ভিআরডিএল ল্যাবে

  • Share this:

#রায়গঞ্জ: চলতি সপ্তাহেই আরটিপিসিআর পদ্ধতিতে করোনা পরীক্ষা করা  শুরু হল রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ভিআরডিএল ল্যাবে।  শুক্রবার বিকেলে রায়গঞ্জ মেডিক্যালের সোয়াব টেস্ট ল্যাবের উদ্বোধন করেন ইটাহারের বিধায়ক ও হাসপাতালের রোগী কল্যান সমিতির চেয়ারম্যান অমল আচার্য।  উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনা,  রায়গঞ্জ জেলার পুলিশ সুপার সুমিত কুমার, উত্তর দিনাজপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান,  রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস,  রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও  হাসপাতালের প্রিন্সিপাল দিলীপ কুমার পাল-সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

গত মঙ্গলবারই ভাইরাস রিসার্চ অ্যান্ড ডায়াগনস্টিক ল্যাবরেটরি(ভিআরডিএল) শুরু করার অনুমতি পেয়েছিল রায়গঞ্জ মেডিক্যাল। নাইসেড থেকে টেস্টিং কিট আসার পর শুক্রবার দুপুরেই  হাসপাতালে শুরু হয় ভিআরডি ল্যাবরেটরি।  হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান অমল আচার্য্য বলেন, "এখন থেকে উত্তর দিনাজপুরের বাসিন্দাদের করোনা পরীক্ষা হবে  রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

 এই ল্যাব চালু হওয়ার আগে উত্তর দিনাজপুর থেকে সংগ্রহ করা লালারসের নমুনা পাঠানো হত উত্তরবঙ্গ মেডিক্যাল ও মালদহ মেডিক্যালে।

Uttam Paul

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Raigunj medical

পরবর্তী খবর