corona virus btn
corona virus btn
Loading

মালদহে ভয় দেখাচ্ছে করোনা, আক্রান্তের সংখ্যা দেড় হাজার ছাড়াল, চলছে কড়া লকডাউন

মালদহে ভয় দেখাচ্ছে করোনা, আক্রান্তের সংখ্যা দেড় হাজার ছাড়াল, চলছে কড়া লকডাউন

মালদহে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮৩। সব মিলিয়ে এখনও পর্যন্ত মালদহে করোনা আক্রান্তের সংখ্যা দেড় হাজার ছাড়াল

  • Share this:

#মালদহ: মালদহে  লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮৩। সব মিলিয়ে এখনও পর্যন্ত মালদহে করোনা আক্রান্তের সংখ্যা দেড় হাজার ছাড়াল।

আজ, শনিবার মালদহে পূর্ণ লকডাউনের দ্বিতীয় দিন। সকাল থেকে শহরের বিভিন্ন রাস্তায় পুলিশের  ব্যারিকেড দেখা গিয়েছে। রাস্তায় লোকজন ছিল, তবে অন্যান্য দিনের তুলনায় অনেকটাই কম। মালদহ মেডিক্যাল কলেজ সূত্রে জানা  গিয়েছে, গত ২৪ ঘণ্টায় মালদহ থেকে সংগ্রহ করা যে-সমস্ত  নমুনা পরীক্ষা করা হয়েছে, তারমধ্যে ৮৩ টি রিপোর্ট  পজিটিভ আসে। নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন, মালদহের বৈষ্ণবনগরের বিজেপি বিধায়কের পরিবারের একাধিক সদস্য। নতুন আক্রান্তদের বেশির ভাগই রতুয়ার বাসিন্দা। সেখানে আক্রান্ত ৪০ জন, কালিয়াচকে ১১ জন, ইংরেজবাজার পুরসভা এলাকা ১৩ জন, ওল্ড মালদহ  পুরসভা এলাকায় ৮জন এবং  মানিকচকে ৪জন নতুন করে আক্রান্ত হয়েছেন।

শনিবার পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাঁড়িয়েছে ১৫৩০। এদিকে জেলা প্রশাসন ও মালদহ মার্চেন্ট চেম্বার অব কমার্সের ডাকে চলছে সম্পূর্ণ লকডাউন । সকালের দিকে কিছু লোক বাইরে বের হলেও বেলা বাড়তেই রাস্তাঘাট শুনশান হয়ে যায়, ছিল কড়া পুলিশি  নজরদারি। আগামিকাল রবিবার পর্যন্ত মালদহে কড়া লকডাউন চলবে বলে জানিয়েছে প্রশাসন। ওষুধের দোকান ছাড়া এদিন মালদহে  প্রায় সমস্ত দোকানপাটই বন্ধ ছিল। শহরে দৈনিক সবজি ও মাছ বাজার বসেনি। যানবাহন চলাচলও ছিল প্রায় বন্ধ।

Sebak DebSarma

Published by: Rukmini Mazumder
First published: July 18, 2020, 8:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर