চিকিৎসায় গাফিলতির অভিযোগে রোগী মৃত্যুর ঘটনায় হাসপাতালে উত্তেজনা !

চিকিৎসায় গাফিলতির অভিযোগে এক রোগী মৃত্যূর ঘটনায় উত্তেজনা ছড়াল কোচবিহারের এক বেসরকারি হাসপাতালে।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 25, 2017 10:01 AM IST
চিকিৎসায় গাফিলতির অভিযোগে রোগী মৃত্যুর ঘটনায় হাসপাতালে উত্তেজনা !
প্রতীকি ছবি
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 25, 2017 10:01 AM IST

#কোচবিহার: চিকিৎসায় গাফিলতির অভিযোগে এক রোগী মৃত্যূর ঘটনায় উত্তেজনা ছড়াল কোচবিহারের এক বেসরকারি হাসপাতালে।  রোগীর পরিবারের অভিযোগ, সকালে তাঁদের বলা হয় রোগী ডিসচার্জ হয়ে গিয়েছে।পরে বলা হল রোগী মারা গিয়েছে।

ঘটনার পর উত্তেজনা ছড়ালে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। হাসপাতাল কর্তৃপক্ষ অবশ্য জানিয়েছেন, গাফিলতির অভিযোগ ঠিক নয়। একটা ‘মিসকমিউনিকেশন’ হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে,মৃত ব্যক্তির নাম অনিল কার্যী। তিনি CISF এর প্রাক্তন জওয়ান। বাড়ি আলিপুরদুয়ার জেলার উত্তর শিমুলবাড়ি গ্রামে ৷

গত ১৫ মার্চ ব্রেন স্ট্রোক হলে তাকে চকচকা এলাকার এই বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। সেসময় হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছিল ৭২ ঘন্টা না গেলে কিছু বলা যাবে না। এরপর শুক্রবার সকালে জানানো হয় রোগী ডিসচার্জ হয়ে গিয়েছে। পরে আবার জানানো হয় রোগী মারা গিয়েছে। এরপর রোগীর আত্মীয় পরিজনেরা ক্ষোভে ফেটে পড়েন। চিকিৎসায় গাফিলতির অভিযোগ এনে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করা হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি সামলায় যদিও হাসপাতালের ডাক্তার নির্মল পালিত জানান, একটা ভুল বোঝাবুঝি হয়েছে। রোগীর স্বাস্থ্যের উন্নতি হচ্ছিল। ভোরে ফের অবনতি হয়।সেটা রোগীর পরিবারকে জানানো হয়নি। তাই এই সমস্যা হয়েছে।

First published: 09:58:14 AM Mar 25, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर