তরুণীকে ফুন্টসিলিং নিয়ে গিয়ে খুনের অভিযোগ

তরুণীকে ফুন্টসিলিং নিয়ে গিয়ে খুনের অভিযোগ

কোচবিহারের টাকাগাছের তরুণীকে ফুন্টসিলিং নিয়ে গিয়ে খুনের অভিযোগের ঘটনায় অভিযুক্তের ফাঁসির দাবিতে কোচবিহার শহরে মৌন মিছিল করল টাকাগাছ এলাকার বাসিন্দারা।

  • Share this:

#কোচবিহার: কোচবিহারের টাকাগাছের তরুণীকে ফুন্টসিলিং নিয়ে গিয়ে খুনের অভিযোগের ঘটনায় অভিযুক্তের ফাঁসির দাবিতে কোচবিহার শহরে মৌন মিছিল করল টাকাগাছ এলাকার বাসিন্দারা। মঙ্গলবার দুপুরে তারা কোচবিহার শহরে মিছিল করে পুলিশ সুপারের অফিসে ডেপুটেশন দেয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, অভিযুক্ত বাপি হোসেন ওই তরুনিকে অপহরন করে ফুন্টসিলিং এর হোটেলে নিয়ে গিয়ে খুন করেছে। তাই অভিযুক্তের ফাঁসি চাই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, টাকাগাছের এক তরুনির সাথে দীর্ঘদিন ধরে ভালবাসার সম্পর্ক ছিল। সম্প্রতি ওই তরুণী জানতে পারে ওই যুবক ভিন্ন ধর্মের। এরপর সে ওই যুবকের কাছ থেকে নিজেকে সরিয়ে নেয় বলে অভিযোগ।গত ২৭ জুলাই তাকে ওই যুবক অপহরন করে ফুন্টসিলিং নিয়ে যায় বলে অভিযোগ। এরপর ২৯ জুলাই ফুন্টসিলিং এর এক হোটেল থেকে ওই তরুনির ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ অভিযোগ পেয়ে ওই যুবককে গ্রেপ্তার করে। এই ঘটনার অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে এদিন কোচবিহার শহরে মৌন মিছিল করে পুলিশ সুপারকে ডেপুটেশন দেয়।

First published: 08:12:06 PM Aug 01, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर