আলিপুরদুয়ারে দিলীপ ঘোষের কনভয়েতে হামলা! প্রতিবাদে রাজপথে বিজেপি যুব মোর্চা

আলিপুরদুয়ারে দিলীপ ঘোষের কনভয়েতে হামলা! প্রতিবাদে রাজপথে বিজেপি যুব মোর্চা

এভাবেই ভাঙা হয়েছে দিলীপ ঘোষের কনভয়ের গাড়ি।

তাঁর কনভয়ের তিনটি গাড়িতে হামলা চালানো হয়। এর জেরে তিনটি গাড়িরও কাঁচ ভেঙে যায়।

  • Share this:

    #জয়গাঁ: জয়গাঁয় রাজনৈতিক কর্মসূচিতে গিয়ে হামলার মুখোমুখি পড়লেন দিলীপ ঘোষ। তাঁর কনভয়ের তিনটি গাড়িতে হামলা চালানো হয়। এর জেরে তিনটি গাড়িরও কাঁচ ভেঙে যায়। কালো পতাকা দেখানো হয় দিলীপ ঘোষকে। পুলিশি অনুমোদন থাকা সত্ত্বেও এই হামলা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। বিজেপি এই কাজের জন্য দায়ী করছে গোর্খা জনমুক্তি মোর্চাকে। বিজেপির অভিযোগ প্রশাসনিক মদতে এই কাজ করেছে মোর্চা সদস্যরা।

    এদিন দিলীপ ঘোষ আলিপুরদুয়ারের কাছে জয়গাঁর খোকলা বস্তিতে একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন, তাঁর সঙ্গে ছিলেন কালচিনির বিধায়ক উইলসন চম্প্রামারি। বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলছেন, "বিহারে বক্তৃতায় প্রধানমন্ত্রী যা বলেছেন তাই এখানে ফলছে, পশ্চিমবঙ্গে কোনও আইনশৃঙ্খলা নেই। গণতন্ত্র নেই। মোর্চা তৃণমূলের কথা শুনে উশৃঙ্খলতা দেখাচ্ছে।"

    এই যুক্তি অবশ্য উড়িয়ে দিচ্ছে তৃণমূল। তৃণমূল জেলা সভাপতি সৌরভ চক্রবর্তী বলেন, "আলিপুরদুয়ারে এমন ঘটনা নজিরবিহীন। দিলীপ ঘোষের গাড়িতে কোনও তৃণমূল কর্মী হামলা করেননি।" তাঁর আরও যুক্তি, চা বাগান অধিগ্রহণ, চাকরি দেওয়া সব ক্ষেত্রেই ঘাটতি রয়ে গিয়েছে। ‌তাই এই ঘটনা সাজানো হয়েছে। মোর্চার সঙ্গে সমীকরণ বা সমীকরণ বদলের অভিঘাত, কোনও দায়ই নিতে চায় না তৃণমূল। এদিন বিজেপির রাজ্য অফিস থেকে এই হামলার প্রতিবাদে মিছিল করবে যুব মোর্চা। মিছিল হবে জেলাস্তরেও।

    Published by:Arka Deb
    First published: