উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

মালদহে দলীয় কর্মী সভায় তৃনমূলের কোন্দল প্রকাশ্যে,গড়হাজির একাধিক হেভিওয়েট নেতা-নেত্রী

মালদহে দলীয় কর্মী সভায় তৃনমূলের কোন্দল প্রকাশ্যে,গড়হাজির  একাধিক হেভিওয়েট নেতা-নেত্রী
তৃণমূলের কর্মীসভায় ফাঁকাই রইল এইসব আসন।

রবিবার মালদহের টাউন হলে শহর তৃনমূলের কর্মী সভা ডাকা হয়। উদ্দেশ্য ছিল, দলের পুরোনো ও নতুন নেতা কর্মীদের একত্রিত করে আগামী বিধানসভায় ঐক্যবন্ধ লড়াই এর বার্তা দেওয়া।

  • Share this:

#মালদহ: দলীয় কর্মী সভা নিয়ে মালদহে তৃণমূলের কোন্দল প্রকাশ্যে চলে এল। মালদহ শহরের তৃণমূলের কর্মী সভায় গড়হাজির একাধিক হেভিওয়েট নেতা নেত্রী। এ নিয়ে কর্মী সভা থেকে আক্রমণও করা হল অনুপস্থিত নেতৃত্বকে। অন্য দিকে পাল্টা আয়োজকদের সমালোচনা করে  সরব হলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী।

দল গঠনের পর রাজ্যে তৃণমূলকে পথ দেখিয়েছিল ইংরেজবাজার। কলকাতা কর্পোরেশনের পাশাপাশি মালদহের ইংরেজবাজার পুরসভায়  গঠিত হয়েছিল তৃনমূল পরিচালিত পুর বোর্ড। আবার মালদহের ইংরেজবাজার বিধানসভা থেকে ভোটে জিতে রাজ্যের মন্ত্রী হন কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী। একসময় তৃণমূলের গড় সেই ইংরেজবাজারেই তৃনমূলের কোন্দল এখন প্রকাশ্যে।

রবিবার মালদহের টাউন হলে শহর তৃনমূলের কর্মী সভা ডাকা হয়। উদ্দেশ্য ছিল, দলের পুরোনো ও নতুন নেতা কর্মীদের একত্রিত করে আগামী বিধানসভায় ঐক্যবন্ধ লড়াই এর বার্তা দেওয়া। কিন্তু বাস্তবে সভায় হাজিরই হলেন না শহরের বাসিন্দা দুই প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী ও সাবিত্রী মিত্র। অনুপস্থিত ছিলেন দলের জেলা সভাপতি মৌসম নুর, জেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেনও।

যেসব নেতারা হাজির হয়েছিলেন তাঁরা গড়হাজির প্রাক্তন মন্ত্রীদের উদ্দেশ্য করে রীতিমতো তোপ দাগলেন।  এদিনের সভায় ঐক্যের বদলে দলীয় কোন্দল প্রকাশ্যে চলে আসায় অস্বস্তিতে তৃণমূল। কার্যত হতাশ হয়ে দলীয় কর্মীরা মাঝপথেই  টাউন হল ছাড়লেন। অবস্থা এমন দাঁড়ায় যে ইংরেজবাজারের বিধায়ক তথা পুরপ্রশাসক নিহাররঞ্জন ঘোষের বক্তবের সময় টাউন হলে স্রোতা ছিল হাতে গোনা।

এদিকে কর্মী সভায় না যাওয়া নিয়ে নেতাদের শিবির থেকে বিভিন্ন ব্যাখ্যা তুলে ধরা হয়েছে। প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্র শারিরীক অসুস্থতার কারনে গড়হাজির ছিলেন বলে ঘনিষ্টদের দাবি। আর কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর দাবি, শেষমূহূর্তে গতকাল রাতে কর্মসূচী জানানো হয়। আগাম অন্য কর্মসূচী থাকায় তিনি যাননি। তবে নেতাদের গড়হাজিরা নিয়ে সভা শেষের পরেও সংবাদ মাধ্যমে বিবৃতি আর পাল্টা বিবৃতি চলেছে।

Published by: Arka Deb
First published: November 8, 2020, 6:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर