২৪ ঘণ্টাতেই মত বদল, তৃণমূলকে 'সমর্থন' নিয়ে নিজের অবস্থান বদলালেন কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী

২৪ ঘণ্টাতেই মত বদল, তৃণমূলকে 'সমর্থন' নিয়ে নিজের অবস্থান বদলালেন কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী

২৪ ঘণ্টাতেই মত বদল, তৃণমূলকে 'সমর্থন' নিয়ে নিজের অবস্থান বদলালেন ডালু বাবু।

বিধানসভা "ত্রিশঙ্কু" হলে তৃণমূলকে সমর্থন করা নিয়ে নিজের অবস্থান কার্যত বদল করলেন মালদহ জেলা কংগ্রেস সভাপতি তথা বর্ষীয়ান কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী।

  • Share this:

#মালদহ: বিধানসভা "ত্রিশঙ্কু" হলে তৃণমূলকে সমর্থন করা নিয়ে নিজের অবস্থান কার্যত বদল করলেন মালদহ জেলা কংগ্রেস সভাপতি তথা বর্ষীয়ান কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী। বুধবার সকালে সিপিএম নেতৃত্বকে সঙ্গে নিয়ে মালদহে সাংবাদিক বৈঠক করেন ডালু বাবু। তিনি এ দিন বলেন, ব্যক্তিগত আলাপচারিতায় কিছু সংবাদমাধ্যমের বন্ধুদের সঙ্গে কথা বলেছিলাম। হয়তো আমার এমন বলা উচিত হয়নি। কিন্তু,আপাতত আমরা বিজেপি এবং তৃণমূল -এর বিরুদ্ধে সংযুক্ত মোর্চার মাধ্যমে লড়াই করব। পরে কী হবে তা নিয়ে এখনই ভাবছি না। এ বিষয়ে এআইসিসি চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

মালদহে তৃণমূল ও বিজেপিকে আমাদের হারাতে হবে। গতকাল ডালু বাবুর বক্তব্য নিয়ে রাজ্য রাজনীতিতে আলোড়ন পড়ে। বিধানসভা ত্রিশঙ্কু হলে তৃণমূলকে সমর্থনের পক্ষে ডালু বাবুর বক্তব্য নিয়ে হইচই হয়। যদিও সে সময় মত 'ব্যক্তিগত' বলে মন্তব্য করেন ডালু বাবু। এ দিন সাংবাদিক বৈঠকে আবু হাসেম খান চৌধুরী আরও বলেন, আমরা সব সময় ধর্মনিরপেক্ষতার পক্ষে। তবে ইদানিংকালে সংবাদমাধ্যমে ভোট বলতে শুধু বিজেপি আর তৃণমূলের লড়াই বলে দেখানো হচ্ছে। এই কথা সঠিক নয়।

গতবার মালদহে কংগ্রেস, সিপিএম জোট অত্যন্ত ভাল ফল করেছিল। এ বারও তার ব্যতিক্রম হবে না। এখন থেকেই জোট বেঁধে প্রচারে ঝড় তোলা হবে। মানুষ বিজেপি বিরোধী শক্তি হিসেবে জোট প্রার্থীদেরই সমর্থন করবেন। মালদহে এ দিন জেলা কংগ্রেস কার্যালয়ে সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন সিপিএম জেলা সম্পাদক অম্বর মিত্র। ইংরেজবাজার কেন্দ্রে সিপিএম প্রার্থীর তথা জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কৌশিক মিশ্র। সিপিএম জেলা সম্পাদক বলেন, ২০১৬ সালের মতোই ২০২১ বিধানসভাতেও মালদহ জেলা তৃণমূল শূন্য হবে। ২০১৬ সালে মালদহে একটি আসনে বিজেপি জিতেছিল। এবার ১২টি আসনে জিতবেন জোটের প্রার্থীরা। বিধানসভা ভোটের আগে জোটের অবস্থান নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে বলেও মন্তব্য করেন সিপিএম সম্পাদক।

Sebak DebSarma

Published by:Shubhagata Dey
First published: