‘সভায় গেলে ফল খারাপ হবে’, হুমকি ঘিরে রাহুলের সভা নিয়ে চাপানউতোর শাসক-বিরোধীর

‘সভায় গেলে ফল খারাপ হবে’, হুমকি ঘিরে রাহুলের সভা নিয়ে চাপানউতোর শাসক-বিরোধীর
File Photo

আজ মালদহের চাঁচলে সভা করতে আসছেন রাহুল। সেই সভায় না যাওয়ার জন্য কংগ্রেস কর্মী সমর্থকদের হুমকি দেওয়ার অভিযোগ শাসকদলের বিরুদ্ধে।

  • Share this:

    #মালদহ: কংগ্রেস সভাপতি রাহুল গান্ধির সভা ঘিরে চাপানউতোর চলছেই। আজ মালদহের চাঁচলে সভা করতে আসছেন রাহুল। সেই সভায় না যাওয়ার জন্য কংগ্রেস কর্মী সমর্থকদের হুমকি দেওয়ার অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। অভিযোগ উড়িয়ে তৃণমূলের জবাব, মাঠ ভরবে না। তাই এমন অজুহাত। একই মাঠে ২৫ মার্চ শুভেন্দু অধিকারীকে এনে পালটা সভাও করবে তৃণমূল।প্রথমে প্রশাসনিক অসহযোগিতার অভিযোগ। নির্বাচন কমিশনের হস্তক্ষেপে চাঁচলে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধির সভার অনুমতি মেলার পর, এবার হুমকি দেওয়ার অভিযোগ শাসক দলের বিরুদ্ধে। কংগ্রেসের অভিযোগ উড়িয়ে দিচ্ছে তৃণমূল।২৫ মার্চ শুভেন্দু অধিকারীকে এনে পালটা সভাও করবে তৃণমূল। এর আগে মালদায় বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের সভা করা নিয়ে বিস্তর টালবাহানা হয়েছে। চপার নামার অনুমতি না দেওয়ার অভিযোগ ছিল বিজেপির। একই অভিযোগ কংগ্রেসের গলাতেও।


    জাতীয় স্তরে বিভিন্ন সময় নানা ইস্যুতে একে অপরের পাশে দাঁড়িয়েছেন রাহুল-মমতা। কিন্তু ভোটযুদ্ধে রাজ্যে কংগ্রেসকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ তৃণমূল।

    First published:

    লেটেস্ট খবর