corona virus btn
corona virus btn
Loading

জন্মদিনে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরল না, সিঁথিতে সিঁদুর পরানো অবস্থায় উদ্ধার ছাত্রীর ঝুলন্ত দেহ

জন্মদিনে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরল না, সিঁথিতে সিঁদুর পরানো অবস্থায় উদ্ধার ছাত্রীর ঝুলন্ত দেহ

গ্রামেরই এক যুবকের সঙ্গে ওই তরুণীর সম্পর্ক গড়ে ওঠে । মেয়ের পরিবার সম্পর্ক মেনে নিলেও ছেলের পরিবারের এতে আপত্তি ছিল।

  • Share this:

Sebak DebSarma

#মালদহ: কলেজছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার। চাঞ্চল্য মানিকচকের নাজিরপুরে। বাড়ির কাছে আম বাগানে ঝুলন্ত দেহ উদ্ধার। মঙ্গলবার জন্মদিন ছিল ওই ছাত্রীর। বিকেলে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি । বুধবার সকালে মানিকচক কলেজের প্রথম বর্ষের ছাত্রীর দেহ উদ্ধার। খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ মৃতের পরিবারের। তদন্তে মানিকচক থানার পুলিশ। প্রেমঘটিত কারণে মৃত্যু বলে অনুমান পুলিশের। মৃত ছাত্রীর বন্ধুর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ঘটনার পর থেকে বেপাত্তা মৃতের বন্ধু গ্রামেরই এক যুবক।

এ দিন সকালে নাজিরপুর পঞ্চায়েতের হরিপুর গ্রামে ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃত তরুণীর মাথায় সিঁদুর পরানো থাকায় রহস্য আরও দানা বেঁধেছে। ওরনা দিয়ে ফাঁস লাগানো ছিল দেহ। মৃতের বাবা শম্ভু মণ্ডল জানান, গ্রামেরই এক যুবকের সঙ্গে মেয়ের সম্পর্ক গড়ে ওঠে বলে জানতেন তাঁরা। মেয়ের পরিবার সম্পর্ক মেনে নিলেও ছেলের পরিবারের এতে আপত্তি ছিল। মঙ্গলবার বাড়িতে না ফেরায় বেশ কয়েকবার ওই তরুণীকে ফোন করা হয়। কিন্তু কল রিসিভ হয়নি।

পুলিশ জানিয়েছে, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। মৃত্যুর আগে বিয়ের মতো কোনও ঘটনা হয়েছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। সম্পর্কের টানাপোড়েনে মৃত্যু বলে প্রাথমিক অনুমান পুলিশের।

Published by: Simli Raha
First published: July 29, 2020, 8:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर