জমি নিয়ে প্রতিবেশীদের মধ্যে সংঘর্ষ, ইসলামেপুর আহত ৮ জন!

জমি নিয়ে প্রতিবেশীদের মধ্যে সংঘর্ষ, ইসলামেপুর আহত ৮ জন!

শোরগোল ইসলামপুরে

ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ। প্রতিবেশী জয়দেব মন্ডলের কাছ থেকে জমি ১১ শতক জমি কিনেছিল তার আত্মীয় বিজয় মন্ডল। দীর্ঘ ৪০ বছর যাবদ সেই জমি জয়দেববাবুর দখলে ছিল।

  • Share this:

#ইসলামপুর: জমি নিয়ে প্রতিবেশীদের মধ্যে সংঘর্ষ আহত দুই পক্ষের আটজন।আহতদের ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।ঘটনাটি ইসলামপুর থানার গাইসাল গ্রাম পঞ্চায়েতের অলিপুর গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ইসলামপুর থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করে ইসলামপুর থানার পুলিশ।

জানা গেছে,গত অক্টোবর মাসে ইসলামপুর থানার অলিপুর মৌজার জয়দেব মন্ডলের কাছ থেকে ১১ শতক জমি কিনে নেয় বিজয় মন্ডল।দীর্ঘ ৪০ বছর জয়দেব মন্ডল দখলে ছিল এই জমি।আজ সকালে প্রতিবেশী রবীন মন্ডল সেই জমিতে ঘর তৈরী করতে গেলে দুই পক্ষের সংঘর্ষ বাধে। রাম দাঁ নিয়ে আক্রমন করে রবীন মন্ডল। মহিলারা সেখানে পৌছালে মহিলাদের মধ্যেও সংঘর্ষ বাধে। বাঁশ, লাঠি এবং ধারালো অস্ত্রের আঘাতে মহিলা সহ দুই পক্ষের আটজন আহত হন। খবর পেয়ে ইসলামপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।আহতদের ইসলামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই পক্ষেই একে অপরের বিরুদ্ধে অভিযোগ করেছে।ইসলামপুর পুলিশ জেলার পুলিশ শচীন মক্কার জানিয়েছেন, প্রতিবেশীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। অভিযোগ পাওয়া যায় নি। অভিযোগ পেলেই প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।

ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ। প্রতিবেশী জয়দেব মন্ডলের কাছ থেকে জমি ১১ শতক জমি কিনেছিল তার আত্মীয় বিজয় মন্ডল।  দীর্ঘ ৪০ বছর যাবদ সেই জমি জয়দেববাবুর দখলে ছিল। গত অক্টোবর মাসে এই জমি কেনা হয়।আজ আচমকা দলবল নিয়ে প্রতিবেশী রবীন মন্ডল জমিতে ঘর বানাতে যান।তাদের বাধা দিতে গেলেই রামদাঁ, বাশ, লাঠি নিয়ে হামলা চালায়। রামদাঁ কোপে তার একটি আঙুলে কেটে৷ গেছে। হাসপাতালে এসে ক্ষতস্থানে সেলাই করা হয়।দুই মহিলার আঘাত গুরুতর থাকায় তাদের হাসপাতালে ভর্তি আছেন।তাদের পাঁচজন আহত হয়েছেন। অভিযুক্ত রবীন মন্ডলের পরিবার আহত শান্তি মন্ডল জানান, ক্লাবের লোকদের ভাড়া করে তাদের উপর হামলা করা হয়েছে।মহিলাদের মাটিতে ফেলে মারধোর করা হয়। তাদের তিনজন গুরুতর ভাবে আহত হয়েছেন।

Published by:Suman Biswas
First published:

লেটেস্ট খবর