corona virus btn
corona virus btn
Loading

নৃশংস...বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে ফালা ফালা করল তৃণমূল কর্মীর শরীর, এলাকায় ব্যাপক উত্তেজনা

নৃশংস...বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে ফালা ফালা করল তৃণমূল কর্মীর শরীর, এলাকায় ব্যাপক উত্তেজনা
প্রতীকী ছবি

বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে মালদহের চাঁচল থানার চন্দ্রপাড়া পঞ্চায়েতের জানিপুর গ্রামে । মৃতের নাম সাদ্দাম হোসেন ওরফে মোস্তফা (২৩) ।

  • Share this:

#মালদহঃ জমি বিবাদের জেরে খুন তৃণমূল কর্মী । বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুনের অভিযোগ । এলাকায় বোমাবাজির ঘটনাও হয় । বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে মালদহের চাঁচল থানার চন্দ্রপাড়া পঞ্চায়েতের জানিপুর গ্রামে । মৃতের নাম সাদ্দাম হোসেন ওরফে মোস্তফা (২৩) । মৃতের শরীরে ধারালো অস্ত্রের কোপ এবং বোমার আঘাত রয়েছে বলে দাবি স্থানীয়দের । খুনের ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় এলাকায় ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে এলাকার কংগ্রেস কর্মী হাবিবুর রহমান ও সঙ্গীদের সঙ্গে জমি বিবাদ চলছিল সাদ্দামের । যদিও স্থানীয়দের একাংশের দাবি, জমি বিবাদ থাকলেও গত বুধবার মোবাইলে এসএমএস চালাচালি নিয়ে দু-পক্ষের মধ্যে গোলমাল হয় । সেই সময় এক মহিলার গলার হার ছিনতাইয়ের অভিযোগ ওঠে । রাতে এনিয়ে এলাকায় সালিশি মীমাংসাও হয় । পরদিন সকাল থেকে ফের দু-পক্ষের মধ্যে বিবাদ বাধে।

এদিন সকালে রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশ থেকে উদ্ধার হয় সাদ্দামের দেহ । পরে মালতিপুর গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষনা করেন । খবর পেয়ে হাসপাতালে পৌছয় চাঁচল থানার পুলিশ । এলাকাতেও বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয় । তবে মৃত ব্যক্তি তৃনমূল সমর্থক হওয়ায় এবং অভিযুক্তরা কংগ্রেস সমর্থক হওয়ায় ঘটনায় রাজনৈতিক চাপান উতোর শুরু হয়েছে । যদিও ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগাযোগ অস্বীকার করেছে কংগ্রেসের আঞ্চলিক নেতৃত্ব । জমি সংক্রান্ত বিরোধ বা অন্য কোনও বিবাদের জেরে খুন হয়ে থাকতে পারে বলে দাবি মালতিপুরের কংগ্রেস বিধায়ক আলবিরুনী জুলকারনাইনের।

Sebak DebSarma

Published by: Shubhagata Dey
First published: June 4, 2020, 8:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर