দুটি মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু সিভিক ভলেন্টিয়ারের !

Representational Image

প্রতিদিনের মতো রবিবার রাতেও ইসলামপুরের ট্রাফিক বিভাগে কর্মরত সিভিক ভলেন্টিয়ার সনৎ মন্ডল ডিউটি সেরে বাড়ি ফিরছিলেন ৷

  • Share this:

#ইসলামপুর: ইসলামপুর কাজ সেরে বাড়ি ফেরার পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক সিভিক ভলেন্টিয়ারের। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার আফজল চক বেঙ্গল টু বেঙ্গল রাজ্য সড়কে। মৃত ওই সিভিক ভলান্টিয়ারের নাম সনৎ মন্ডল। বয়স ২৮ ৷  বাড়ি ইসলামপুর থানার কাচনা এলাকায় বলে জানিয়েছে পুলিশ ৷

জানা গিয়েছে, প্রতিদিনের মতো রবিবার রাতেও ইসলামপুরের ট্রাফিক বিভাগে কর্মরত সিভিক ভলেন্টিয়ার সনৎ মন্ডল ডিউটি সেরে বাড়ি ফিরছিলেন ৷ কাচনা এলাকায় যাওয়ার সময় বেঙ্গল টু বেঙ্গল রোডে আফজল চক এলাকায় এক ট্যুরিস্ট মোটর বাইকের সঙ্গে তাঁর বাইকের সংঘর্ষ হয়।

আহত সিভিক ভলেন্টিয়ারকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ অপর বাইক চালককে আটক করেছে। পুলিশী তদন্ত শুরু হয়েছে। ইসলামপুর জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, কলকাতার দিক থেকে একটি মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিভিক ভলেন্টিয়ারের মৃত্যু হয়েছে।

মোটরবাইক চালককে গ্রামবাসীরা আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কীভাবে এই ঘটনাটি ঘটল পুলিশ খতিয়ে দেখছে। এই ঘটনার পর পুলিশ কর্মী মহলে শোকের ছায়া নেমে এসেছে। মৃত সনৎ মন্ডলের দাদা বাবলু মন্ডল জানান, দুটি মোটরবাইকের সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটেছে। এই খবর ছড়িয়ে পড়তে গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে আসে।

উত্তম পাল

Published by:Siddhartha Sarkar
First published: