corona virus btn
corona virus btn
Loading

হেমতাবাদের বিজেপি বিধায়ক মৃত্যুকাণ্ডে মূল অভিযুক্তের ১০ দিনের সিআইডি হেফাজত

হেমতাবাদের বিজেপি বিধায়ক মৃত্যুকাণ্ডে মূল অভিযুক্তের ১০ দিনের সিআইডি হেফাজত
ধৃত মাবুদ আলি৷

ধৃত মাবুদ আলিকে জিজ্ঞাসাবাদ করে বিধায়ক মৃত্যুর আসল তথ্য জানা যাবে বলে মনে করছে সিআইডি আধিকারিকরা।

  • Share this:

#রায়গঞ্জ: হেমতাবাদের বিধায়কের রহস্য মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত মাবুদ আলিকে আজ উত্তর দিনাজপুর জেলা রায়গঞ্জ আদালতে পেশ করে সিআইডি।  মাবুদ আলিকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের সিআইডি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। তবে এবিষয় নিয়ে মুখ খুলতে রাজি হয়নি ধৃত মাবুদ আলি। গত ১৩ জুলাই হেমতাবাদে নিজের বাড়ি থেকে কিছুটা দূরে বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল৷

শুক্রবারই মালদহের মোথাবাড়ি থেকে মাবুদ আলিকে গ্রেপ্তার করে সিআইডি। ধৃত মাবুদ আলিকে জিজ্ঞাসাবাদ করে বিধায়ক মৃত্যুর আসল তথ্য জানা যাবে বলে মনে করছে সিআইডি আধিকারিকরা। রায়গঞ্জ আদালতের সহকারী সরকারি আইনজীবি পিন্টু ঘোষ জানিয়েছেন, সিআইডি জিজ্ঞাসাবাদের জন্য তাকে ১৪ দিনের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছিলেন। কিন্তু বিচারক দুই পক্ষের বক্তব্য শোনার পর ১০ দিন  হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্যজনক মৃত্যুর পরই ঘটনার তদন্তভার সিআইডি-র হাতে তুলে দিয়েছিল রাজ্য সরকার। সিআইডি তদন্ত নেমে নিলয় সিনহা নামে একজনকে গ্রেপ্তার করেছিল। প্রায় একমাস পর সিআইডি অভিযুক্ত মাবুদ আলিকে মালদহ থেকে গ্রেপ্তার করল। প্রয়াত বিধায়কের স্ত্রী  অবশ্য সিআইডি তদন্তে খুশি নন।ঘটনার পর থেকে স্বামীর মৃত্যু রহস্য উদঘাটনের জন্য সিবিআই তদন্তের দাবি করেছিলেন তিনি। সেই দাবিতেই এখনও অনড় রয়েছেন বিঘায়কের স্ত্রী।

Uttam Paul

Published by: Debamoy Ghosh
First published: August 8, 2020, 11:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर