উত্তরবঙ্গ

?>
corona virus btn
corona virus btn
Loading

একসঙ্গে দেখছিলেন টিভি, হঠাৎই ঘরের মধ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে ঢুকে পড়ল কয়েকজন! তারপর...

একসঙ্গে দেখছিলেন টিভি, হঠাৎই ঘরের মধ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে ঢুকে পড়ল কয়েকজন! তারপর...

দুষ্কৃতীরা ঘরে ঢুকে তাদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে অন্য ঘরে নিয়ে যাওয়ার চেষ্টা করে।শঙ্করবাবুর স্ত্রী এবং ছেলে চিৎকার করলে আগ্নেয়াস্ত্র দিয়ে তাদের মারধর করা হয় বলে অভিযোগ।

  • Share this:

#ইসলামপুর: ইসলামপুরে এক মুড়ি ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি করার চেষ্টা হয়। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলা চাকুলিয়া থানা বালিগুড়া  এলাকায়। এই ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনা স্থালে পৌঁছায় চাকুলিয়া থানার পুলিশ। গৃহকর্তা শঙ্কর মন্ডলকে লোহার ভারী বস্তু দিয়ে মাথায় আঘাত করে দুষ্কৃতীরা। আহত শঙ্করবাবুকে চাকুলিয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ বাড়ির ভিতর থেকে একটি অত্যাধুনিক রিভালবার উদ্ধার করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মঙ্গলবার  রাত সাড়ে ন’টা নাগাদ ৪ জন দুষ্কৃতী হঠাৎ শঙ্করবাবুর বাড়িতে ঢুকে পড়ে । সেই সময় পরিবারের সদস্যরা টিভি দেখছিলেন। দুষ্কৃতীরা ঘরে ঢুকে তাদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে অন্য ঘরে নিয়ে যাওয়ার চেষ্টা করে।শঙ্করবাবুর স্ত্রী এবং ছেলে চিৎকার করলে আগ্নেয়াস্ত্র দিয়ে তাদের মারধর করা হয় বলে অভিযোগ। দুষ্কৃতীদের বাধা দেওয়ায় শঙ্করবাবুকে লোহার রড দিয়ে মাথায় জোরে আঘাত করা হয় বলে অভিযোগ। চিৎকার চেচামেচিতে দুষ্কৃতীরা আগ্নেয়াস্ত্র ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় চাকুলিয়া থানার পুলিশ। ঘর থেকে একটি অত্যাধুনিক রিভালবার উদ্ধার হয়েছে। রক্তাক্ত অবস্থায় শঙ্করবাবুকে চাকুলিয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন অবিশ্বাস্য! পরীক্ষার মাঝে প্রসব যন্ত্রণা, ছেলের জন্ম দিয়ে ফিরে এসে ল’ পরীক্ষা শেষ করলেন মা!

তবে বাড়ি থেকে মূল্যবান কিছুই নিতে পারেনি দুষ্কৃতীরা।এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশি তদন্ত শুরু হয়েছে। শঙ্করবাবুর স্ত্রী পপি মন্ডল জানান, দুই দুষ্কৃতী আচমকাই তাদের বাড়িতে ঢুকে পড়ে। স্বামীকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে মারধর শুরু করলে তিনি চিৎকার করতে থাকেব।দুষ্কৃতীরা তার মুখ চেপে অন্য ঘরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। বেশ কিছুক্ষণ চিৎকারের পর দুষ্কৃতীরা তাকে ছেড়ে পালিয়ে যায়। তার স্বামীকে লোহার রড দিয়ে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে দুষ্কৃতীরা। প্রতিবেশীরাই তাকে চাকুলিয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গিয়েছে। এই ঘটনার তিনি চরম আতঙ্কিত বোধ করছেন বলেই জানিয়েছেন ব্যবসায়ী শঙ্করবাবুর স্ত্রী পপিদেবী৷

Published by: Pooja Basu
First published: October 14, 2020, 3:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर