Home /News /north-bengal /
Maldah News: দুপুরে বৌদির ঘরে এল দেওর, তারপর যা হল...

Maldah News: দুপুরে বৌদির ঘরে এল দেওর, তারপর যা হল...

Alleged Illicit Relationship: স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে জখম মহিলার নাম সবিতা মন্ডল, অভিযুক্ত জখম যুবকের নাম সিন্টু মন্ডল।

  • Share this:

    #মালদহ: বাড়িতে চড়াও হয়ে বৌদির উপর হামলার অভিযোগ। পরপর পেটে ভোজালি, তারপর নিজের পেটে ভোজালি মেরে আত্মঘাতীর চেষ্টা। ঘরের মধ্যে থেকে দুই জনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায় স্থানীয়রা। ঘটনার সঠিক কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হলেও বিবাহবহির্ভূত সম্পর্কের জেরেই বৌদির পেটে ভোজালি মেরে নিজেও আত্মহত্যার চেষ্টার অভিযোগে উঠল ওই যুবককের বিরুদ্ধে। বর্তমানে দু’জন আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

    শুক্রবার দুপুরে মালদহের ইংরেজবাজার থানার বাহান্নবিঘা গ্রামে ঘটনাটি ঘটেছে। ঘটনাকে কেন্দ্র করে এদিন তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয়রা জখম দু’জনকে উদ্ধার করে মালদহ মেডিকেলে নিয়ে আসে। তবে ঠিক কি কারণে বৌদিকে খুনের চেষ্টা তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। এই বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি পরিবার ও আত্মীয় পরিজনেরা।

    আরও পড়ুন Scrub Typhus: ডেঙ্গির পাশাপাশি রাজ্যে থাবা বসাচ্ছে স্ক্রাব টাইফাস, হঠাৎ করে আতঙ্ক উঠল চরমে

    স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে জখম মহিলার নাম সবিতা মন্ডল, অভিযুক্ত জখম যুবকের নাম সিন্টু মন্ডল। জানা গিয়েছে অভিযুক্ত যুবক জখম মহিলার সম্পর্কে দেওর। মাঝেমধ্যে সিন্টু তাদের বাড়ি আসত। প্রতিদিনের মতো শুক্রবার দুপুর নাগাদ সবিতা মণ্ডলের বাড়িতে আসে। সেই সময় বাড়িতে একা ছিলেন সবিতা মন্ডল। ঘরের মধ্যে ঢুকে ভোজালি দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে সবিতা মন্ডলকে । পর পর পেটের মধ্যে ভোজালি ঢোকায়। মহিলা মাটিতে লুটিয়ে পড়লে অভিযুক্ত যুবকের আত্মহত্যার চেষ্টা করে পেটে ভোজালি ঢুকিয়ে। মহিলাটি চিৎকরে ছুটে আসে আশেপাশের বাসিন্দারা। রক্তাক্ত অবস্থায় দু’জনকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

    বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় দুজনেই চিকিৎসাধীন মালদা মেডিক্যালে। প্রতিবেশী বাসিন্দা লক্ষ্মী মন্ডল বলেন, দুজনের মধ্যে কী হয়েছে আমার জানা নেই। অভিযুক্ত যুবক জখম মহিলার আত্মীয়। প্রায় মাঝে মধ্যেই তাদের বাড়িতে আসত। শুক্রবার দুপুর নাগাদ হঠাৎ বাড়িতে চড়াও হয়ে এলোপাতাড়ি ভোজালি দিয়ে মারে। আমরা উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এসেছি। বর্তমানে দু’জন মেডিক্যাল চিকিৎসাধীন৷

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Murder, North bengal news

    পরবর্তী খবর