বিরিয়ানি কিনতে গিয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষার আগে রহস্যজনকভাবে নিখোঁজ হল মেধাবী পড়ুয়া

বিরিয়ানি কিনতে গিয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষার আগে রহস্যজনকভাবে নিখোঁজ হল মেধাবী পড়ুয়া

উচ্চ মাধ্যমিক পরীক্ষায় আশিসকে নিয়ে এলাকার মানুষের আশা ছিল। বরাবরই সে পড়াশোনায় যথেষ্ট ভাল। এমন এক মেধাবী ছেলে আচমকা নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনা এলাকার লোকজনকে চিন্তায় ফেলেছে।

  • Share this:

Sebak DebSarma

#মালদহ: বিরিয়ানি কিনতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। সোমবার সন্ধ্যা থেকে খোঁজ মিলছে না হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটা গ্রামের মেধাবী ছাত্র আশিস রামের। চাঁচোল  সিদ্ধেশ্বরী হাইস্কুলের বিজ্ঞান বিভাগের মেধাবী পড়ুয়া আশিস রাম । তার নিখোঁজ হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানা থানার পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, এবার উচ্চ মাধ্যমিকের আগে বেশ ভালই প্রস্তুতি নেয় বিজ্ঞান বিভাগের পড়ুয়া আশিস। পরীক্ষার আগে থেকে বেশিরভাগ সময় পড়াশোনাতে ডুবে থাকতে দেখা যেত তাকে। এরইমধ্যে হঠাৎই  বিরিয়ানি খাওয়ার ইচ্ছে প্রকাশ করে আশিস। বাবা জয়প্রকাশ রাম বলেন, ছেলে খুব বেশি আবদার করে না। তাই বিরিয়ানি খেতে চাওয়ায় কিছু টাকা হাতে দেওয়া হয়।

এরপর বাড়ি থেকে বেরিয়ে যায় ছেলে। ওই রাতে এক নিকট আত্মীয়ের বাড়িতে গিয়েছিল আশিস। এরপর রাত ন'টা নাগাদ সেখান থেকে বেরিয়ে যায়। কিন্তু বেশ রাত্রির পর্যন্ত সে বাড়িতে ফেরেনি।

এরপরে ঘটনা জানানো হয় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশকে। জয়প্রকাশবাবু আরো জানান, ছেলে বাড়িতে ফিরে না আসায় প্রথমে বিভিন্ন বন্ধু-বান্ধবদের বাড়িতে খোঁজ নেওয়া হয় । এরপর একটু দূরের আত্মীয়দের বাড়িতে খোঁজ নেওয়া হয় । কিন্তু এরপরও ছেলের কোনও সন্ধান পাওয়া যায়নি।

বাধ্য হয়ে বুধবার দুপুরে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। প্রতিবেশীরা জানিয়েছেন, এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষায় আশিসকে নিয়ে এলাকার মানুষের আশা ছিল। বরাবরই সে পড়াশোনায় যথেষ্ট ভাল। এমন এক মেধাবী ছেলে আচমকা নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনা এলাকার লোকজনকে চিন্তায় ফেলেছে। যদিও পুলিশ জানিয়েছে, ওই পড়ুয়াকে খুঁজে বের করতে সব ধরনের চেষ্টা চালানো হচ্ছে।

First published: March 11, 2020, 9:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर