corona virus btn
corona virus btn
Loading

তিন দিনের ব্যবধানে মা-বাবার আত্মহত্যা! অসহায় ২ শিশুর যা হল...

তিন দিনের ব্যবধানে মা-বাবার আত্মহত্যা! অসহায় ২ শিশুর যা হল...

মা-বাবার আত্মহত্যা! টানা পাঁচ দিন প্রতিবেশীদের কাছেই ছিল এই দুই শিশু।

  • Share this:

#করণদিঘি: মাত্র তিনদিনের ব্যবধান৷ বাবা-মা দু’জনেই ছেড়ে চলে গেলেন দুই সন্তানকে৷ দু’জনেই আত্মহত্যা করেছেন৷ এই অবস্থায় তাদের দুই সন্তানের অবস্থা খুবই করুণ৷

উত্তর দিনাজপুর জেলা করণদিঘি ব্লকের করণদিঘি ২ নং গ্ৰাম পঞ্চায়েতের কামাতগ্ৰামের বাসিন্দা খোকন সিংহের পরিবার। তার দু’টি কন্যা সন্তান।একজনের বয়স তিন বছর অন্যজনের আট মাস। গত ২৭ জুন দাম্পত্য কলহের জেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন খোকন সিংহের স্ত্রী উর্মিলা সিংহ। তিন দিন পেরোতে না পেরোতেই একই ভাবে আত্মহত্যা করেন খোকন সিংহ। বাবা মায়ের মৃত্যুতে অসহায় হয়ে পড়েছিল ছোট্ট দুই শিশু। এই অসহায় শিশুদের ভরনপোষণের দায়িত্ব নিতে কেউ রাজি হননি।

টানা পাঁচ দিন প্রতিবেশীদের কাছেই ছিল এই দুই শিশু। অবশেষে বিষয়টি করণদিঘি ব্লক প্রশাসনের নজরে আসে। করণদিঘি ব্লক প্রশাসন, করণদিঘি থানার পুলিশ এবং চাইল্ড লাইনের সহায়তা নিয়ে শিশুদের প্রতিবেশীদের কাছ থেকে উদ্ধার করা হয়। অসহায় দুই শিশু সন্তানকে রায়গঞ্জ কর্নজোড়া হোমে পাঠাল ব্লক প্রশাসন। শিশু দুটির স্বাস্থ্য পরীক্ষার পর তাদের উত্তর দিনাজপুর জেলা চাইল্ড ওয়েল ফেয়ার কমিটির হাতে তুলে দেওয়া হয়৷ করণদিঘি ব্লকের বিডিও বিজয় মোক্তান জানিয়েছেন, অসহায় শিশুদের সুস্থ রাখতেই তাদের এই উদ্দ্যোগ। চাইল্ড ওয়েল ফেয়ার কমিটির চেয়ারম্যান অসীম রায় জানিয়েছেন, শিশু দু’টি সুস্থ এবং ভাল আছে।

Published by: Pooja Basu
First published: July 6, 2020, 6:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर