‘আমার বুথ সবচেয়ে মজবুত’ -কর্মীদের মনোবল বাড়াতে বিজেপির নয়া কর্মসূচি

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই কর্মসূচী কথা ঘোষণা করেছিলেন। রাজ্য কমিটি ঘোষণা করা মাত্রই আসরে নেমে পড়েন উত্তর দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্ব।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই কর্মসূচী কথা ঘোষণা করেছিলেন। রাজ্য কমিটি ঘোষণা করা মাত্রই আসরে নেমে পড়েন উত্তর দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্ব।

  • Share this:

#রায়গঞ্জ:  ‘আমার বুথ সবচেয়ে মজবুত’ এই স্লোগানকে সামনে রেখে রাজ্যের বিভিন্ন বুথে বুথে বুথ সভাপতিদের সম্মান জানানোর পাশাপাশি তাদের হাতে দলীয় পতাকা তুলে দেওয়ার কর্মসূচি শুরু করল বিজেপি। সারা রাজ্যের সাথে সাথে উত্তর দিনাজপুর জেলাতেও এই কর্মসূচি পালন করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী রায়গঞ্জ ব্লকের ৪ নম্বর বাহিন গ্রামপঞ্চায়েতের বিভিন্ন বুথ সভাপতিদের নেমপ্লেট ও দলীয় পতাকা তুলে দেন। আগামী বিধানসভা নির্বাচনের প্রস্তুতি হিসেবে বুথে কর্মীদের উজ্জীবিত করার লক্ষ্যেই বিজেপির এই কর্মসূচি বলে উল্লেখ করেন বিজেপি নেতৃত্ব।

আগামী বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ রাজ্যকে পাখির চোখ করে নির্বাচনী ময়দানে ঝাঁপিয়ে পরতে চলেছে বিজেপির বঙ্গ ব্রিগেড।  রাজ্য বিজেপির নির্দেশে প্রতিটি জেলার প্রতিটি বুথে কর্মীদের উজ্জীবিত করে নির্বাচনের কাজে ঝাঁপিয়ে পড়ার জন্য বুথ সভাপতিদের সন্মান ও সম্বর্ধনা জানিয়ে বুথ সভাপতিদের বাড়িতে নেমপ্লেট ও দলীয় পতাকা উত্তোলন করা  হলো। রাজ্য বিজেপির সেই " আমার বুথ সবচেয়ে মজবুত " কর্মসূচি উপলক্ষ্যে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ ব্লকের বাহিন গ্রামপঞ্চায়েতের বিভিন্ন বুথে গিয়ে বুথ সভাপতিদের বাড়িতে দলীয় পতাকা উত্তোলন করে ও নেমপ্লেট লাগিয়ে তাঁদের সম্বর্ধনা দিলেন জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই কর্মসূচী কথা ঘোষণা করেছিলেন। রাজ্য কমিটি ঘোষণা করা মাত্রই আসরে নেমে পড়েন উত্তর দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্ব। বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী জানান, রাজ্য কমিটির ঘোষনা অনুযায়ী আজ "আমার বুথ সবচেয়ে মজবুত"। এই কর্মসূচী পালন করছেন। উত্তর দিনাজপুর জেলা বিজেপির পক্ষ থেকে আজ রায়গঞ্জে বিভিন্ন বুথে গিয়ে সভাপতির বাড়িতে পতাকা উত্তেলন এবং সভাপতির বাড়িতে নেমপ্লেট লাগিয়ে দেওয়া হয়েছে। তৃণমূল কংগ্রেস এই কর্মসূচীকে কটাক্ষ করেছেন।তৃনমূল কংগ্রেসের সহ সভাপতি সঞ্জয় মিত্র জানান, উত্তর দিনাজপুর জেলার বুথ গুলোতে  বিজেপি কর্মীদের দূরবীন দিয়ে দেখতে হবে।  এরা মানুষের আপদে বিপদে থাকে না। গ্রামের মানুষের আপদে বিপদে তৃণমূল কংগ্রেস কর্মীদের থাকেন। বিজেপি এসমস্ত লোক দেখানো কাজ করছে। তাতে বিজেপি সুবিধা করতে পারবে না বলে সঞ্জয়বাবু মনে করেন।

Uttam Paul

Published by:Debalina Datta
First published: