রবিবাসরীয় সকালে পরিবর্তন যাত্রা থেকে মালদহে গেরুয়া ঝড় তোলার ডাক বিজেপি নেতৃত্বের

রবিবাসরীয় সকালে পরিবর্তন যাত্রা থেকে মালদহে গেরুয়া ঝড় তোলার ডাক বিজেপি নেতৃত্বের

মালদহে গেরুয়া ঝড় তোলার ডাক বিজেপি নেতৃত্বের

ইংরেজ বাজারে পরিবর্তনের যাত্রার নেতৃত্ব দেন বিজেপির রাজ্য সহ-সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরী। সুজাপুর থেকে পরিবর্তন যাত্রার নেতৃত্ব দেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী।

  • Share this:

#মালদহ: রবিবার সকাল থেকে মালদহ শহরের বিভিন্ন এলাকায় ঘুরল বিজেপির পরিবর্তন যাত্রা। এদিন ইংরেজবাজার, সুজাপুর, বৈষ্ণবনগর, এবং মোথাবাড়ি বিধানসভার বিভিন্ন এলাকায় ঘুরছে পরিবর্তনের 'রথ'। ইংরেজ বাজারে পরিবর্তনের যাত্রার নেতৃত্ব দেন বিজেপির রাজ্য সহ-সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরী। সুজাপুর থেকে পরিবর্তন যাত্রার নেতৃত্ব দেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী।

এদিনের পরিবর্তন যাত্রা থেকে বাংলায় সরকার বদলের ডাক দেন বিজেপি নেতৃত্ব। "রথ" থেকে ফুল ছড়িয়ে সাধারণ মানুষকে শুভেচ্ছা জানানো হয়। বিজেপির পরিবর্তন যাত্রার সময় পাল্টা স্লোগান ঘিরে উত্তেজনা মালদহের সুজাপুরে। সুজাপুর বিধানসভার ডাঙা এলাকায় মুখ্যমন্ত্রীর ছবি দেওয়া পোস্টার, ফ্লেক্স, গায়ে ঝুলিয়ে পাল্টা স্লোগান চলে তৃণমূলের পক্ষ থেকে।

'আমরা বাংলার মেয়েকে চাই', 'খেলা হবে', প্রভৃতি স্লোগান ওঠে। প্রত্যুত্তরে পরিবর্তন যাত্রা থেকেও ঘনঘন জয় শ্রীরাম স্লোগান তোলেন বিজেপির কর্মী-সমর্থকরা। ঘটনার জেরে মুহূর্তের মধ্যে এলাকায় উত্তেজনা ছড়ায়। সক্রিয় হয়ে অপ্রীতিকর পরিস্থিতি সামাল দেয় পুলিশ। অন্যান্যদের মধ্যে ছিলেন, মালদহ উত্তরের সংসদ খগেন মুর্মু, বিজেপি জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল, বিজেপি রাজ্য নেত্রী শ্রীরূপা মিত্র চৌধুরী প্রমুখ।

রাজ্যে ভোট ঘোষণা হতেই কার্যত বাড়তি মাত্রা পেয়েছে বিজেপির পরিবর্তন যাত্রা। এখন এই পরিবর্তন যাত্রার মাধ্যমেই চলছে আগামী বিধানসভা নির্বাচনের ভোট প্রচার। শুক্রবারই রাজ্যে বিধানসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশ করে নির্বাচন কমিশন। আর শনিবার থেকে মালদহ জেলায় ঢোকে বিজেপির পরিবর্তন যাত্রা। শনিবার মালদহের হবিবপুর ও মালদহ বিধানসভা এলাকায় পরিবর্তন যাত্রার নেতৃত্ব দেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এদিন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর নেতৃত্বে পরিবর্তন যাত্রা মাঝে মধ্যে ছোট ছোট সভার মাধ্যমে চলে ভোট প্রচার। উন্নয়ন এবং সুশাসন প্রতিষ্ঠা করতে রাজ্যে বিজেপি সরকার প্রতিষ্ঠার ডাক দেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। এবারের বিধানসভা নির্বাচনে মালদহে বাড়তি গুরুত্ব দিচ্ছে গেরুয়া শিবির। বিজেপির অন্দরের রিপোর্ট, জেলার বিধানসভা আসনের মধ্যে ছ'টিতে জেতা কার্যত নিশ্চিত। এমনকি আসন সংখ্যা আরও বাড়ার সম্ভাবনা রয়েছে।

আগামী ২৬ ও ২৯ এপ্রিল সাত এবং আট দফায় মালদহে বিধানসভা নির্বাচন। তার আগে দলের নজরে সম্ভাবনাময় মালদহে এবার বাড়তি গুরুত্ব দেওয়া হচ্ছে। আগামী ২ মার্চ মালদহে উত্তরবঙ্গ পরিবর্তন যাত্রার সমাপ্তি। ওইদিন প্রকাশ্য জনসভা হবে মালদহের গাজলে। হাজির থাকবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সহ অন্যান্য নেতৃত্ব।

Sebak Deb Sharma

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর