ইসলামপুর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী বদলের দাবিতে বিক্ষোভ,ভাঙচুর! কালি লাগানো হল পোস্টারে

ইসলামপুর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী বদলের দাবিতে বিক্ষোভ,ভাঙচুর! কালি লাগানো হল পোস্টারে

ইসলামপুর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী বদলের দাবিতে বিক্ষোভ,ভাঙচুর

গতকাল বিজেপি প্রার্থী তালিকা ঘোষনার পরেই উত্তর দিনাজপুর জেলা জুড়ে ব্যাপক বিক্ষোভ শুরু হয়েছে। দফায় দফায় ভাঙচুর এবং বিক্ষোভ হয়। তার রেশ আজও চলছে।

  • Share this:

#ইসলামপুর: উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর বিজেপি প্রার্থী হিসেবে সৌম্যরূপ মণ্ডলকে বাতিলের দাবিতে আজ ইসলামপুরে বিক্ষোভ দেখায় বিজেপি যুব মোর্চা। টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান কর্মী সমর্থকরা। যুব মোর্চার পক্ষ থেকে দলীয় দফতরে ব্যপক ভাঙচুর করেন তাঁরা। এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় ঘটনা ঘিরে।

গতকাল বিজেপি প্রার্থী তালিকা ঘোষনার পরেই উত্তর দিনাজপুর জেলা জুড়ে ব্যাপক বিক্ষোভ শুরু হয়েছে। দফায় দফায় ভাঙচুর এবং বিক্ষোভ হয়। তার রেশ আজও চলছে। আজ সকাল থেকে ইসলামপুর থানার দাড়িভিটে বিজেপি কার্যালয়ে ব্যপক ভাঙচুর চলে। করনদিঘি দলীয় কর্মী সমর্থকরা বিজেপি দফতরে আসবাবপত্র বের করে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয়।

দুপুরে ইসলামপুর বিজেপি কার্যালয়ে চলে ব্যাপক ভাঙচুর, ৩১ নম্বর জাতীয় সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ শুরু হয় ।বিজেপি যুব মোর্চার সদস্য শিউল অধিকারী জানান, দুবার সৌম্যবাবুকে ইসলামপুর বিধানসভা কেন্দ্রে প্রার্থী করা হয়েছিল। তিনি দুবারই হেরেছেন। এবারের বিধানসভা নির্বাচনে তাঁরা হারতে ইচ্ছুক নন। তাই সৌম্যরূপ মণ্ডলকে পরিবর্তনের দাবিতে সরব হয়েছেন তাঁরা। প্রার্থী পরিবর্তন না হওয়া পর্যন্ত তাঁরা আন্দোলন চালিয়ে যাবেন বলেও জানিয়েছেন।

অঙ্কিতা দাস নামে এক বিজেপি কর্মী জানান, সৌম্যরূপ মণ্ডলকে তাঁরা প্রার্থী হিসেবে মানছেন না। যতক্ষন ইসলামপুর কেন্দ্রে প্রার্থী বদল করা না হচ্ছে, ততক্ষন তারা আন্দোলন চালিয়ে যাবেন। এদিন ইসলামপুর থানার দাড়িভিটেয় নিহত দুই ছাত্রের পরিবারও বিজেপি প্রার্থী সৌম্যরূপ মণ্ডলকে পরিবর্তনের দাবিতে ব্যপক ভাঙচুর করে। নিহত তাপস বর্মনের মা মঞ্জু বর্মন জানান, তাঁরা সৌম্যরূপকে প্রার্থী হিসেবে মানবেন না। সৌম্যরূপ মণ্ডল দাড়িভিটে এলাকার মানুষের কোনও সমস্যায় এগিয়ে আসেন না। তাই প্রার্থী বদলের দাবিতে তাদের এই আন্দোলন।

এদিন রায়গঞ্জ সাংসদ দেবশ্রী চৌধুরীর পোস্টারে কালি লাগানো হয়। দাড়িভিটে বিক্ষোভ প্রসঙ্গে বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী জানান, দাড়িভিটের শহীদ পরিবারের পাশে বিজেপি দল আছে। সৌম্যরূপ বিজেপি দলের বাইরে নয়। কেন দাড়িভিটের শহীদ পরিবারের ক্ষোভ হয়েছে তিনি বিষয়টি নিয়ে খোঁজ নেবেন।

Uttam Paul

Published by:Swaralipi Dasgupta
First published:
0

লেটেস্ট খবর