West Bengal Election: দিনহাটায় মিলল বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ, অভিযোগের আঙুল তৃণমূলের দিকে

West Bengal Election: দিনহাটায় মিলল বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ, অভিযোগের আঙুল তৃণমূলের দিকে

এখানেই ঝুলছিল ওই বিজেপি কর্মীর মৃতদেহ। নিজস্ব চিত্র

এলাকার বিজেপি কর্মীরা একজোট হয়ে ঘটনার দ্রুত তদন্তের দাবি তোলেন।

  • Share this:

    #দিনহাটা: দিনহাটার  পশু হাসপাতালের বারান্দায় এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হল। মৃত ব্যক্তির নাম অমিত সরকার। অভিযোগ তাকে খুন করে দেহ ওই হাসপাতালের বারান্দায় ঝুলিয়ে দেওয়া হয়েছে। অভিযোগের আঙুল শাসকদল তৃণমূলের দিকেই। এই ঘটনায় আজ কুচবিহারের দিনহাটায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। এলাকার বিজেপি কর্মীরা একজোট হয়ে ঘটনার দ্রুত তদন্তের দাবি তোলেন।

    সূত্রের খবর অমিত সরকার দিনহাটা বিজেপির শহর মন্ডল এর সভাপতি। নিশীথ প্রামাণিকের হয়ে প্রত্যক্ষভাবে প্রচারে নামছে দেখা দিয়েছিল তাঁকে। মঙ্গলবার রাতে তাঁকে কেউ বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপর তিনি আর বাড়িতে না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজনয অবশেষে তাঁর দেহ মেলে দিনহাটার ডাকবাংলো এলাকার এক পশু হাসপাতালে।

    গলায় দড়ি থাকলেও অমিতের পা  মাটি ছুঁয়ে ছিল।  এখান থেকেই খুনের তত্ত্ব জোরালো হচ্ছে। স্থানীয় বিজেপি কর্মীরা বলছেন, খুন করে তাকে এভাবে ঝুলিয়ে রাখা হয়েছে। অতি দ্রুত ঘটনার বিচার চাইছেন এলাকার বিজেপি কর্মীরা ।তৃণমূল অবশ্য তাদের দিকে ওঠা অভিযোগ নস্যাৎ করে দিয়েছে।

    এই খুনের ঘটনাকে কেন্দ্র করে এদিন চূড়ান্ত উত্তেজনার সৃষ্টি হয় দিনহাটায়। পথে নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা । বেশ কয়েকটি তৃণমূল পাটি অফিসে ভাঙচুর চালানো হয়। বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক এই ঘটনাকে আত্মহত্যা নয় খুনই বলছেন। তাঁর কথায়, ঠিক যেমনভাবে হেমতাবাদের দলীয় বিধায়ক কে খুন করা হয়েছিল সেভাবেই বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে অমিতবাবুকেও।

    প্রসঙ্গত গত বছর ১৩ জুলাই বাড়ি থেকে বেশ কিছুটা দূরে ঝুলন্ত দেহ পাওয়া গিয়েছিল হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের। সেই ঘটনায় তোলপাড় হয়ে ছিল রাজ্য রাজনীতি।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর