হোম /খবর /উত্তরবঙ্গ /
বিধানসভা নির্বাচনের প্রচার শুরু করে দিল বিজেপি, উত্তর দিনাজপুরে হোর্ডিং

বিধানসভা নির্বাচনের প্রচার শুরু করে দিল বিজেপি, উত্তর দিনাজপুরে হোর্ডিং

যদিও তৃণমূল কংগ্রেস এই নির্বাচনী প্রচারকে আমল দিতে রাজি নয়।

  • Last Updated :
  • Share this:

#রায়গঞ্জ: ২০২১ বিধানসভা নির্বাচনের প্রচার শুরু করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। প্রার্থীদের নাম ছাড়াই বিজেপি তাদের দলীয় প্রতীক পদ্মফুল চিহ্নে ভোট দেবার আবেদন জানিয়ে রায়গঞ্জ শহরে পোষ্টার ছয়লাপ করে দিয়েছে। বিজেপি ওবিসি সেল এই প্রচার শুরু করেছে।

২০২১ বিধানসভা নির্বাচনের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি।ঘোষণা হয়নি রাজনৈতিক দলের প্রার্থীর তালিকা। এরই মধ্যে বিজেপি নির্বাচনী প্রচার শুরু করে দিল। রায়গঞ্জ শহরে বিজেপি প্রতীক পদ্মফুলে ভোট দেবার আবেদন জানিয়ে শহরে পোষ্টারে পোষ্টারে ছয়লাপ করে দিয়েছে। বিজেপি ওবিসি সেলের পক্ষ থেকে এই প্রচার করা হচ্ছে। পোষ্টারে লেখা হয়েছে ২১ শে পিসি হবে তোমার বির্সজন, নবান্ন হবে পদ্মের পদার্পণ। নতুন চালে করব নবান্ন, ২০২১ শে জয় হবে নবান্ন। এ ধরণের শ্লোগান দিয়ে শহরে ফ্লেক্স লাগানো হয়েছে।

বিজেপি রায়গঞ্জ শহর কমিটি সভাপতি অভিজিৎ যোশী জানান, মানুষ তৃণমূল কংগ্রেসের প্রতি বিতশ্রদ্ধ। রায়গঞ্জের কিছু তৃণমূল কংগ্রেস নেতা দলের প্রচার না করে ব্যক্তি প্রচারে ব্যাস্ত। তাই রায়গঞ্জের মানুষের মন জানতে নির্বাচনী প্রচার শুরু করছেন। দলের প্রতীককেই প্রচার করা হচ্ছে। দল যাকেই প্রার্থী করুক তাঁকে নিয়ে প্রচারে ঝাঁপাবেন বলে জানালেন অভিজিৎবাবু৷

যদিও তৃণমূল কংগ্রেস এই নির্বাচনী প্রচারকে আমল দিতে রাজি নয়। বিজেপিকে ভোট পাখি বলে কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেস নেতা অরিন্দম সরকার। অরিন্দমবাবুর অভিযোগ করোনা, বন্যা, দূর্গাপুজো, কালীপুজো, ছটপুজোয় বিজেপি কর্মিদের দেখা না মিললেও ভোট এলেই এরা রাস্তায় নেমে পড়েন। মানুষ এদের প্রত্যাখান করে তৃতীয়বারের জন্য মানুষ তৃণমূল কংগ্রেসকেই ক্ষমতায় নিয়ে আসবে।

Published by:Pooja Basu
First published:

Tags: North bengal news