বিজেপি সর্বভারতীয় সভাপতির উপর হামলার প্রতিবাদ, জেলা জুড়ে বিক্ষোভ,রাস্তা অবরোধ

বিজেপি সর্বভারতীয় সভাপতির উপর হামলার প্রতিবাদ, জেলা জুড়ে বিক্ষোভ,রাস্তা অবরোধ

বুধবার, রাজ্যে দুদিনের সফরে কলকাতায় এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

বুধবার, রাজ্যে দুদিনের সফরে কলকাতায় এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

  • Share this:

#রায়গঞ্জ: বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কনভয়ে হামলার প্রতিবাদে সারা রাজ্যের সাথে সাথে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ শহরের রাজপথ অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করল বিজেপির  নেতা কর্মী সমর্থকেরা।  জেলা বিজেপির সভাপতি বিশ্বজিৎ লাহিড়ির নেতৃত্বে বিজেপি কর্মী সমর্থকেরা রায়গঞ্জ শহরের মহাত্মা গান্ধী রোডে দলীয় জেলা কার্যালয়ের সামনের রাজপথ অবরোধ করে। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভে শামিল হন অসংখ্য বিজেপি কর্মী। বিজেপির এই অবরোধের জেরে যানজটে অবরুদ্ধ হয়ে পড়ে রায়গঞ্জ শহরের ব্যস্ততম মহাত্মা গান্ধী রোড। ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী।   বিকেল ৪ টা থেকে প্রায় দেড় ঘণ্টা অবরোধ  বিক্ষোভ করার পর অবরোধ তুলে নেয় বিজেপি কর্মী সমর্থকেরা।

গতকালই, বুধবার, রাজ্যে দুদিনের সফরে কলকাতায় এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। বৃহস্পতিবার ডায়মন্ড হারবার যাওয়ার পথে দুষ্কৃতীরা হামলা চালায় জে পি নাড্ডার কনভয়ের উপর। কনভয়ের গাড়ি ভাঙচুরের পাশাপাশি কয়েকজন বিজেপি সমর্থকের উপর হামলা চালায় দুষ্কৃতীরা।  তৃণমূল কংগ্রেস এই হামলা চালিয়েছে এই অভিযোগ তুলে রাজ্যজুড়ে বাংলা স্তব্ধ করে দেওয়ার আন্দোলনে নামে বিজেপি। শুরু হয় বিজেপির পথ অবরোধ ও বিক্ষোভ।  উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ শহরের মহাত্মা গান্ধী রোডে টায়ার জ্বালিয়ে বিক্ষোভে শামিল হন বিজেপির নেতা কর্মী ও কার্যকর্তারা।  ঘণ্টা দেড়েকের অবরোধ বিক্ষোভে তীব্র যানজটে অবরুদ্ধ হয়ে পড়ে রায়গঞ্জ শহর।

বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি অভিযোগ, ডায়মন্ড হারবার যাওয়ার পথে দলের সর্বভারতীয় সভাপতি জয় প্রকাশ নাড্ডার কনভয়ের উপরে তৃণমূলের নির্দেশে তাদেরই আশ্রিত দুষ্কৃতীরা যেভাবে হামলা চালিয়েছে আমরা তার তীব্র নিন্দা জানাচ্ছি,ধিক্কার জানাচ্ছি। এই ঘটনার প্রতিবাদে আমরা প্রতীকী পথ অবরোধ বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করেছি।

Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর