corona virus btn
corona virus btn
Loading

জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করলেন বিজেপি সাংসদ

জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করলেন বিজেপি সাংসদ

রাজ্য প্রশাসনের পাশাপাশি এবার কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে উত্তর দিনাজপুর জেলার বাসিন্দাদের করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউন সফল করতে উদ্যোগী বিজেপি সাংসদ ৷

  • Share this:

#রায়গঞ্জ: লকডাউনের প্রায় ১০ দিন কেটে যাওয়ার পর রায়গঞ্জ শহরের বাসিন্দাদের করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতন করতে পথে নামলেন বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী। এদিন রায়গঞ্জ শহরজুড়ে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করার পাশাপাশি সাধারণ মানুষকে লকডাউন সফল করতে ঘরে থাকার আবেদন জানান কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী।

রাজ্য প্রশাসনের পাশাপাশি এবার কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে উত্তর দিনাজপুর জেলার বাসিন্দাদের করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউন সফল করতে উদ্যোগী বিজেপি সাংসদ ৷ নির্দিষ্ট সামাজিক দূরত্ব বজায় রেখে এদিন দলীয় কর্মীদের সাথে নিয়ে তাঁর এলাকা রায়গঞ্জ শহরে মাস্ক বিতরণ ও সচেতনতা কর্মসূচি পালন করলেন বিজেপি সাংসদ ।

রায়গঞ্জ শহরের রাজপথে চলাচলকারী সাধারণ মানুষকে নিজে হাতে মাস্ক পড়িয়ে দেওয়ার পাশাপাশি তাদের ঘর থেকে বের না হওয়ার আবেদন জানান কেন্দ্রীয় মন্ত্রী। এর পাশাপাশি বিজেপি দলের পক্ষ থেকেও এদিন সাধারণ মানুষকে লকডাউন সফল করতে মাইকিং করা হয়। কেন্দ্রীয় নারী ও শিশু কল্যান প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী বলেন, জেলা প্রশাসনের নজরে রাখা উচিত যেসব মানুষ বিনা কারনে রাস্তায় বেড়িয়েছে তাদের সচেতন করে ঘর থেকে বের হওয়া বন্ধ করা।

Published by: Dolon Chattopadhyay
First published: April 3, 2020, 4:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर