মালদহে বাড়ি বাড়ি গিয়ে "নিমন্ত্রণ" করে এলেন বিজেপি নেতারা, কটাক্ষ তৃণমূলের

মালদহে বাড়ি বাড়ি গিয়ে "নিমন্ত্রণ" করে এলেন বিজেপি নেতারা, কটাক্ষ তৃণমূলের

অভিনব এই কর্মসূচিতে সাধারণ মানুষের কাছেও ভাল সাড়া মিলেছে বলে দাবি বিজেপি নেতা সায়ন্তন বসুর। তবে এ দিনের নিমন্ত্রণ ছিল পর্ব পুরোটাই মৌখিক।

অভিনব এই কর্মসূচিতে সাধারণ মানুষের কাছেও ভাল সাড়া মিলেছে বলে দাবি বিজেপি নেতা সায়ন্তন বসুর। তবে এ দিনের নিমন্ত্রণ ছিল পর্ব পুরোটাই মৌখিক।

  • Share this:

#মালদহ: আগামিকাল, মঙ্গলবার মালদহে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁর সভার আগে অভিনব প্রচার বিজেপি নেতৃত্বের। মালদহ শহরে বাড়ি বাড়ি ঘুরে যোগীর সভার জন্য "নিমন্ত্রণ" করলেন বিজেপির নেতারা। নিমন্ত্রণ পর্বের নেতৃত্বে ছিলেন বিজেপির নেতা সায়ন্তন বসু, মালদহ জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল সহ অন্যান্য নেতৃত্ব। শহরের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি পৌঁছে সাধারণ মানুষকে যোগী আদিত্যনাথের সভাতে যাওয়ার জন্য অনুরোধ করেন বিজেপির নেতারা।

মঙ্গলবার মালদহের গাজলে প্রকাশ্য সভায় বক্তব্য রাখবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। বিজেপির দাবি লাখো মানুষের ভিড় হবে মঙ্গলবারের সভায়। তার আগে সরাসরি সাধারণ মানুষের মধ্যে ওই সভার বার্তা পৌঁছে দেওয়ার জন্য "নিমন্ত্রণ" কর্মসূচি বলে জানিয়েছেন সায়ন্তন বসু। অভিনব এই কর্মসূচিতে সাধারণ মানুষের কাছেও ভাল সাড়া মিলেছে বলে দাবি সায়ন্তনের। তবে এ দিনের নিমন্ত্রণ ছিল পর্ব পুরোটাই মৌখিক। ছিল না কোনও রকম নিমন্ত্রণপত্র। সকাল সকাল বহু বাড়িতেই "কলিং বেল" বাজাতে দেখা যায় বিজেপি নেতা কর্মীদের। প্রথমে বাড়ির দুয়ারে বিজেপি নেতাদের দেখে খানিকটা অবাকই হন বিভিন্ন এলাকার মানুষজন। এরপরেই লোকজনকে উদ্দেশ্য করে যোগী আদিত্যনাথের সভাতে যাওয়ার আবেদন জানান বিজেপির নেতারা।

রাজ্যে এ বার পরিবর্তন আনার ডাক দেন তাঁরা। মালদহের ইংরেজবাজারের মহেশমাটি, বালুরচর প্রভৃতি এলাকায় বাড়ি বাড়ি যান বিজেপি-র নেতারা। বি,জে,পি সূত্রে খবর মঙ্গলবার গাজোলের সভায় মালদা শহর থেকেও প্রচুর লোক নিয়ে যাওয়ার টার্গেট রয়েছে। যদিও বিজেপির এই "নিমন্ত্রণ" কৌশলকে কটাক্ষ করেছে তৃণমূল। বিজেপির এই শুকনো নিমন্ত্রণ আসলে নাটক ছাড়া আর কিছুই নয়, দাবি তৃণমূলের জেলা তৃণমূল মুখপাত্র শুভময় বসুর। তিনি পাল্টা বলেন, বিজেপির পরিবর্তন যাত্রায় লোক হচ্ছে না। এ জন্য নানাভাবে চমক দেওয়ার চেষ্টা চালাচ্ছেন বিজেপি নেতারা। এর অঙ্গ হল মালদহে বাড়ি বাড়ি ঘুরে নিমন্ত্রণ। বিজেপি নেতারা যেসব মানুষের বাড়িতে গিয়েছিলেন তাঁদের কেউই যোগীর সভায় গাজোলে যাবেন না।

Published by:Simli Raha
First published: