Bjp Candidate Corona: চুটিয়ে চলছিল সভা-সমাবেশ, হঠাৎ খবর এল করোনা আক্রান্ত বিজেপি প্রার্থী!

Bjp Candidate Corona: চুটিয়ে চলছিল সভা-সমাবেশ, হঠাৎ খবর এল করোনা আক্রান্ত বিজেপি প্রার্থী!

বিজেপি প্রার্থীর করোনা

বাড়িতেই হোম কোয়ারানটিনে রয়েছেন আনন্দময় বর্মণ। ফলে ওই কেন্দ্রে প্রচার নিয়ে চিন্তায় গেরুয়া শিবির।

  • Share this:

    #নকশালবাড়ি: সামনেই ভোট। আর ঠিক তার আগেই করোনা আক্রান্ত হলেন মাটিগাড়া-নকশালবাড়ি কেন্দ্রের বিজেপি প্রার্থী আনন্দময় বর্মণ। এদিনই তাঁর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। এরপরই তাঁর প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। আপাতত বাড়িতেই হোম কোয়ারানটিনে রয়েছেন আনন্দময় বর্মণ। ফলে ওই কেন্দ্রে প্রচার নিয়ে চিন্তায় গেরুয়া শিবির।

    ভোটের মরসুমে হুহু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। কোভিডের সেকেন্ড ওয়েভে বিপর্যস্ত গোটা দেশ। বাংলাতেও ঝড়ের গতিতে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে ভোটের সভা-সমাবেশের কারণে পরিস্থিতি আরও ভয়াবহ হয়ে উঠতে পারে বলে আশঙ্কা বিশেষজ্ঞদের। তারই মাঝে আরও এক প্রার্থী করোনা আক্রান্ত হওয়ায় আতঙ্ক আরও বেড়েছে। অনেকেরই প্রশ্ন, গত কয়েক দিনে ওই বিজেপি প্রার্থী এত মানুষের সংস্পর্শে গিয়েছেন, তাঁদের সকলকে চিহ্নিত করা সম্ভবই না।

    প্রসঙ্গত, সম্প্রতি দক্ষিণ হাওড়ার বিজেপি প্রার্থী রন্তিদেব সেনগুপ্ত করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু তা সত্বেও তিনি ঘরবন্দি না থেকে রাজনৈতিক প্রচারে ব্যস্ত ছিলেন। সেই কারণে তাঁর বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছেন ওই কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী নন্দিতা চৌধুরী। যদিও রন্তিদেব সেনগুপ্ত করোনায় আক্রান্ত হয়েছেন, এই খবর তিনি নিজেই অস্বীকার করেছেন।

    প্রশাসন সূত্রে খবর, গত ৬ এপ্রিল হাওড়ার ডুমুরজলা স্টেডিয়াম মাঠে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সভা করেছিলেন। ওই সভার আগে গত ৪ এপ্রিল দুপুর সাড়ে বারোটা নাগাদ জেলা স্বাস্থ্য দপ্তর থেকে তার সোয়াব সংগ্রহ করা হয়। ওই দিন দুপুরেই ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে তার সোয়াব পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। গত ৬ এপ্রিল পরীক্ষার রিপোর্ট হাতে এলেই বোঝা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন রন্তিদেব।

    কিন্তু তা সত্ত্বেও ৬ এপ্রিলের পর থেকে তিনি প্রত্যেকদিন মিছিল-মিটিং, রোড শো করেন, এমনকী ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে প্রচারও করেছেন। বিজেপির একাধিক প্রথম সারির নেতা এবং মিঠুন চক্রবর্তীর সঙ্গে রোড শোতেও দেখা গিয়েছিল তাঁকে। এরই মধ্যে এবার করোনায় আক্রান্ত হলেন আরেক বিজেপি প্রার্থী।

    Published by:Suman Biswas
    First published:

    লেটেস্ট খবর