কোচবিহার লোকসভা কেন্দ্রের ২৯৭টি বুথে পুর্ননির্বাচনের দাবি বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিকের

  • Share this:

    #কোচবিহার: কোচবিহার লোকসভা কেন্দ্রের ২৯৭টি বুথে পুর্ননির্বাচনের দাবি বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিকের। কোন নিরিখে এই দাবি করছেন বিজেপি প্রার্থী ?

    ভোটের দিন ব্যাপক রিগিং ও ভোটারদের বাধা দেওয়ার অভিযোগ। পাশাপাশি স্ট্রংরুমে ঢুকে ইভিএম হ্যাক হওয়ার আশঙ্কায় বিজেপি প্রার্থী।

    ভোটে শাসকদলের সন্ত্রাস ও কমিশনের ভূমিকা নিয়ে ক্ষোভের অভিযোগে চাপ বাড়াচ্ছে বিজেপি। বৃহস্পতিবার ভোট শেষ হওয়ার পর জেলাশাসকের দফতরে ধরণায় বসেন বিজেপি প্রার্থী। অতিরিক্ত পুলিশ সুপার ও কোতোয়ালি থানার আইসি-কে ধাক্কা দেওয়ারও অভিযোগ ওঠে নিশীথ অধিকারীর দেহরক্ষীদের বিরুদ্ধে। শুক্রবার কলকাতায় কমিশনের অফিসে ধরণায় বসে বিজেপি।

    রাজ্যে এখনও ৬ দফার ভোট বাকি। বাকি দফায় আরও বেশি কেন্দ্রীয় বাহিনীর দাবিতে সরব রাজ্য বিজেপি। যা নিয়ে কটাক্ষ রাজ্যের শাসকদলের। কোচবিহারেও উত্তেজনা জিইয়ে রাখারই কৌশল গেরুয়া শিবিরের। তবে পুলিশের দাবি, পরিস্থিতি নিয়ন্ত্রণেই রয়েছে।

    শীতলকুচির একটি বুথ সব কোচবিহারের বেশ কয়েকটি বুথে পুর্ননির্বাচন হতে চলেছে বলেই কমিশন সূত্রে খবর। তবে বিজেপির দাবি পূরণ না হলে কী নতুন করে উত্তেজনা ছড়াবে সীমান্তবর্তী জেলায় ? শুক্রবার দিনভর তাই ইঙ্গিত মিলল?

    First published: