বিজেপির পরিবর্তন যাত্রার আগে ট্যাবলো চুরি! তুলকালাম মালদহে...

জোর প্রচার চালানো হয়েছিল এই পরিবর্তন যাত্রার।

বিজেপির পরিবর্তন যাত্রার প্রচার ট্যাবলো চুরি হয়ে গেল। বিজেপির অভিযোগের আঙুল তৃণমূলের দিকে

  • Share this:

    #মালদহ: সকালে পরিবর্তন যাত্রা, সেই যাত্রায় প্রধান  মুখ দিলীপ ঘোষ। কিন্তু তার আগে  রাতেই ভ্যানিশ হয়ে গেল পরিবর্তন 'রথ'। গল্প নয়, এমন ঘটনাই ঘটল এবার মালদহে। বিজেপির পরিবর্তন যাত্রার প্রচার ট্যাবলো চুরি হয়ে গেল। বিজেপির অভিযোগের আঙুল তৃণমূলের দিকেই।

    আজ থেকে মালদহে চার দিনের পরিবর্তন যাত্রার কর্মসূচি রয়েছে বিজেপির। সেই মতো জোরকদমে প্রস্তুতি চলছিল, এলাকা জুড়ে প্রচার চালিয়েছেন স্থানীয় নেতাকর্মীরা। কিন্তু  যাত্রা শুরুর আগেই মাথায় হাত পদ্ম শিবিরের। হবিবপুরের বুলবুলচন্ডি এলাকা রাতে মাইক্রোফোন সেট সহ সুসজ্জিত ট্যাবলোটি রেখে এসেছিলেন উদ্যোক্তারা। বুলবুলচন্ডী মোড়ে সকালে যেতেই দেখা যায় গাড়ি উধাও। ঘটনার ফলে বেনজির চাঞ্চল্য দেখা যায় গোটা এলাকাজুড়ে।

    আজ দুপুরে এই পথেই পরিবর্তন যাত্রায়া অংশ নেওযার কথা ছিল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী, অভিনেতা হিরণ। তার আগে গতকাল পর্যন্ত এই সুসজ্জিত ট্যাবলতেই এলাকাজুড়ে প্রচার চালায় বিজেপি নেতৃত্ব। চুরির পিছনে তৃণমূলের যোগ রয়েছে, অভিযোগ বিজেপির নেতৃত্বের। ঘটনা সামনে আসতেই তড়িঘড়ি পুলিশে অভিযোগ জানায় বিজেপি।

    "ড্রাইভার গাড়িটা হনুমানমন্দিরের পাশে রেখেছিল। সকালে ড্রাইভার জানান গাড়িটা চুরি হয়ে গিয়েছে। আমি ড্রাইভারকে থানায় পাঠাই। মনে হচ্ছে দিলীপ ঘোষ, দেবশ্রী চৌধুরীদের সামনে রেখে আমাদের যে অনুষ্ঠান তা বাঞ্চাল করতেই এই কাজ করেছে তৃণমূল", বলেন স্থানীয় বিজেপি নেতা উত্তমকুমার দাস।

    Published by:Arka Deb
    First published: