প্রচারে এসে গ্রামের বিয়েবাড়িতে পাত পেড়ে বসে খেলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব

প্রচারে এসে গ্রামের বিয়েবাড়িতে পাত পেড়ে বসে খেলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব

বিজেপি প্রার্থী কমল চন্দ্র সরকারের মেয়ের বিয়ের অনুষ্ঠানে গিয়ে গ্রামের মানুষের জন্য খাওয়ার জায়গায় বসে দুপুরে খেলেন তিনি।

  • Share this:

#কালিয়াগঞ্জ: গ্রামবাংলার মানুষদের সঙ্গে পাত পেড়ে খেলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। কালিয়াগঞ্জ বিধানসভা কেন্দ্রে। বিজেপি প্রার্থী কমল চন্দ্র সরকারের মেয়ের বিয়ের অনুষ্ঠানে গিয়ে গ্রামের মানুষের জন্য খাওয়ার জায়গায় বসে দুপুরে খেলেন তিনি। প্রত্যন্ত গ্রাম বালাসে মুখ্যমন্ত্রী আসাতে খানিকটা হতচকিত হয়ে পরেন কমলবাবুর মেয়ে পাত্রী রাখী সরকার।

কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনের শেষদিনের প্রচারে রোড শোতে অংশ নিতে এসেছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। রায়গঞ্জ নির্বাচন দপ্তর সেই রোড শো অনুমতি না দেওয়ায় কালিয়াগঞ্জের বালাসে কমলবাবুর মেয়ের বিয়েতে অংশ নিয়ে ফিরে যাবার কথা ছিল। কমলবাবুর বাড়িতে যাবার সময় বাঘন বটতলির কাছে দলীয় কর্মীদের দাবি মেনে রোড শোতে অংশ নিতে বাধ্য হন তিনি।পুলিশ প্রশাসন সেখানে থাকলেও রোড শোতে বাধা সৃষ্টি করেনি।

কালিয়াগঞ্জ বয়রা কালী মন্দির পর্যন্ত রোড শো করে কমলবাবুর বাড়ির উদ্দেশ্যে রওনা দেন বিপ্লব দেব। সেখানে পাত্রীকে আর্শীবাদ করে নিমন্ত্রিতদের সঙ্গে এক প্যান্ডেলে খেতে বসে যান তিনি। মুখ্যমন্ত্রী জানিয়েছেন,মানুষের উৎসাহ দেখে তিনি গাড়ি থেকে নামতে বাধ্য হয়েছেন। কমলবাবু এই কেন্দ্র থেকে জয়লাভ করবেন। প্রচারের শেষ দিনে এভাবে আটকে থাকাতেও প্রচারে কোন প্রভাব পড়ছে না। জানিয়েছেন বিজেপি প্রার্থী কমল সরকার।

First published: 04:48:47 PM Nov 23, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर