Bihar Police Officer Killed in Bengal: চোর সন্দেহ নাকি ষড়যন্ত্র? ভোটের বাংলায় বিহারের পুলিশ অফিসারকে পিটিয়ে খুন!

Bihar Police Officer Killed in Bengal: চোর সন্দেহ নাকি ষড়যন্ত্র? ভোটের বাংলায় বিহারের পুলিশ অফিসারকে পিটিয়ে খুন!

মর্মান্তিক ঘটনা

গোয়ালপোখর থানার পান্তাপাড়া গ্রামের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে।

  • Share this:

#উত্তর দিনাজপুর: আসামী ধরতে এসে দুস্কৃতী হামলায় মৃত্যু হল বিহারের কিষানগঞ্জ থানার এক পুলিশ ইন্সপেক্টরের। গোয়ালপোখর  থানার পান্তাপাড়া গ্রামের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে।  মৃত বিহারের পুলিশ ইন্সপেক্টরের নাম অশ্বিনী কুমার ( ৫০) । খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে এসেছে বিহার রাজ্যের পদস্থ পুলিশ আধিকারিক সহ উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর  পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার সহ উচ্চপদস্থ আধিকারিকরা। বিশাল পুলিশবাহিনী ইসলামপুর মহকুমা হাসপাতালে পৌঁছায়।  উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনা জানিয়েছেন, ওই পুলিশ অফিসারের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালের পুলিশ মর্গে পাঠানো হয়েছে। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতেই মৃতদেহের ময়নাতদন্ত করা হবে।

শুক্রবার গভীর রাতে একটি মামলায় যুক্ত থাকা এক আসামীকে গ্রেপ্তার করতে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পান্তাপাড়া গ্রামে আসে বিহারের কিশানগঞ্জ থানার পুলিশ ইন্সপেক্টর অশ্বিনী কুমার। অভিযোগ আসামী সহ দুস্কৃতীরা খুন করে কিশানগঞ্জ থানার পুলিশ ইন্সপেক্টর অশ্বিনী কুমারকে। গভীর রাতের এই ঘটনার খবর পেয়েই আজ সকালেই ঘটনাস্থলে ছুটে আসে বিহার রাজ্যের পূর্নিয়া রেঞ্জের আইজি সুরেশ প্রসাদ সহ পুলিশের পদস্থ আধিকারিকেরা। ছুটে আসেন ইসলামপুর মহকুমার পুলিশ আধিকারিকেরাও।

বিহারের আইজি সুরেশ প্রসাদ জানিয়েছেন, উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পান্তাপাড়া গ্রামে মোটরবাইক চুরির আসামীকে ধরতে এসেছিল অশ্বিনী কুমারের নেতৃত্বে কিশানগঞ্জ থানার একটি টিম। দুস্কৃতীরা এবং গ্রামের বাসিন্দারা অশ্বিনী কুমারকে ঘিরে ফেলে পিটিয়ে খুন করে। বাকি পুলিশ কর্মীরা গ্রামবাসীদের হাত থেকে পালিয়ে গিয়ে রক্ষা পেলেও ঘটনাস্থলেই মৃত্যু হয় অশ্বিনী কুমারের। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের অবশ্যই গ্রেপ্তার করা হবে।  উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনা জানিয়েছেন,  ঘটনার ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্ত করা হবে। দুস্কৃতিদের খোঁজে এলাকায় চলছে পুলিশের টহলদারি।  এই ঘটনাকে কেন্দ্র করে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পান্তাপাড়া গ্রামে ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে। এই ঘটনার পর পান্তাপাড়া গ্রাম থমথমে। পূর্নিয়া রেঞ্জের আই সি সুরেশ প্রসাদ জানিয়েছেন,যারা এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের গ্রেপ্তার করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে। ঘটনায় মূল আসামী মহঃ ফিরোজ আলম ও তাঁর মা'কে পুলিশ গ্রেপ্তার করেছে।

Published by:Suman Biswas
First published: