Home /News /north-bengal /
Bangla News: চাকরির নামে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ, ফেরত চাইতেই আসল রূপ দেখাল অভিযুক্ত!

Bangla News: চাকরির নামে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ, ফেরত চাইতেই আসল রূপ দেখাল অভিযুক্ত!

Bangla News

Bangla News

পুন্ডিবাড়ি এলাকার একটি ধাবার কাছে এই ঘটনা ঘটেছে। (Bangla News)

  • Share this:

    #কোচবিহার: চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎ করার অভিযোগ। টাকা চাইতে গেলে আগ্নেয়াস্ত্র হাতে হুমকি অভিযুক্তের। টাকা আদায়ের চেষ্টা করলে আগ্নেয়াস্ত্র হাতে হুমকি দেওয়া হয় সাগর রায় নামে যুবককে। পুন্ডিবাড়ির ঘটনা। পুন্ডিবাড়ি থানায় অভিযোগ জানানো হয়েছে। পুন্ডিবাড়ি এলাকার একটি ধাবার কাছে এই ঘটনা ঘটেছে। (Bangla News)

    আরও পড়ুন: ৫৫ দিন টানা কলকাতা ও সংলগ্ন এলাকায় বৃষ্টির দেখা নেই! কাল তাপমাত্রা কত হবে জানেন?

    আগ্নেয়াস্ত্র হাতে যেই অভিযুক্ত হুমকি দিচ্ছিলেন তিনি এই ধাবার নিরাপত্তা কর্মী। অভিযুক্তের নাম নরোত্তম সরকার। জানা গেছে পুন্ডিবাড়ি গ্রামে এক মহিলাকে সরকারি চাকুরি দেওয়ার নাম করে ৩ লক্ষ ৪০ হাজার টাকা নিয়েছিল অভিযুক্তের ছেলে৷ তবে চাকুরি না হওয়ায় সালিশি সভার পরে ১ লক্ষ টাকা ফেরত দেয় অভিযুক্ত। চাপে পরে বাকি টাকা ফেরত দিতে পরিবারের হাতে চেক দিলেও তা বাতিল হয়ে যায়। তাই প্রতারিত টাকা না পেয়ে দাবি করে৷

    আরও পড়ুন: এই ভ্যাপসা গরমে কী খাবেন? জানুন সুস্থ থাকার জন্য উপযুক্ত ৫ খাবার

    তবে অভিযুক্ত টাকা দেওয়ার নামে তাল বাহানা করছিল বলে অভিযোগ। রবিবার গভীর রাতে পুন্ডিবাড়ি থেকে ঘোকসাডাঙ্গা যাওয়ার পথে থাবার কাছে অভিযুক্তদের দেখা পান প্রতারিতের আত্মীয় তৃণমূল কংগ্রেস কর্মী সাগর রায়৷ টাকা ফেরতের দাবি করলে আগ্নেয়াস্ত্র বের করে হুমকি দেন বলে অভিযোগ। তখন সাগর রায়ের সঙ্গে থাকা একজন সেই ঘটনা মোবাইলে ক্যামেরা বন্দী করেছিলেন। পুন্ডিবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে৷ ভিডিও সংগ্রহ করেছে পুলিশ৷ সাগর রায় জানান অভিযুক্ত পালিয়ে যায়৷ তারা পুন্ডিবাড়ি থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন৷ পুলিশ জানায় অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Cooch behar

    পরবর্তী খবর