Snake Bite Death: বিষাক্ত সাপের কামড়ের পর ওঝার ঝাড়ফুঁক, মর্মান্তিক মৃত্যু শিশুর!

বিষাক্ত সাপের কামড়ের পর ওঝার ঝাড়ফুঁক, মৃত্যু শিশুর!

কর্মরত চিকিৎসক ওই শিশুকে মৃত (Snake Bite Death) বলে ঘোষণা করে।

  • Share this:

#হবিবপুর: বিষাক্ত সাপে কাটা শিশুকে হাসপাতালে না নিয়ে গিয়ে বাড়ির পাশেই ওঝাকে দিয়ে ঝাড়ফুঁক। অবশেষে অবস্থার অবনতি হলে নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে। কর্মরত চিকিৎসক ওই শিশুকে মৃত (Snake Bite Death) বলে ঘোষণা করে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মালদা জেলার হবিবপুর থানার কানতুর্কা গ্রাম পঞ্চায়েতের লক্ষীপুর এলাকায়।

মৃত শিশুর নাম বর্ষা মার্ডি বয়স (৬)বছর। সে স্থানীয় বেসরকারি স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রত্যেক দিনের মতো গতকালকে রাতে খাওয়া দাওয়া করে মায়ের সাথে ঘুমিয়ে পড়ে ঘরে। বুধবার সকালে পরিবারের সদস্যরা বর্ষাকে ডাকাডাকি করলে বিছানার ভেতরে দেখতে পায় একটি বিষাক্ত সাপ। সেই সময় বর্ষা অচেতন অবস্থায় পড়ে ছিল। চিকিৎসকের কাছে না নিয়ে গিয়ে, নিয়ে যাওয়া হয় পাশের বাড়ির ওঝার কাছে। সেখানেই তাকে ঝাড়ফুঁক করা হয়। নষ্ট হয় প্রায় এক ঘণ্টা সময়।

আরও পড়ুন: ঘুমন্ত অবস্থায় গৃহবধূকে সাপের কামড়! তারপর...

এর পরে অবস্থার অবনতি হলে নিয়ে যাওয়া হয় বুলবুলচন্ডী আর এন রায় গ্রামীণ হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে স্কুল ছাত্রীকে। মৃতদেহটি নিয়ে আসা হয় ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে। ঘটনায় শোকের ছায়া নেমে আসে এলাকায়।

Published by:Raima Chakraborty
First published: