Home /News /north-bengal /
Bangla News: হাসপাতালে যুবকের কাটা হাত নিয়ে গিয়ে খুবলে খেল কুকুর, মারাত্মক কাণ্ড শিলিগুড়িতে!

Bangla News: হাসপাতালে যুবকের কাটা হাত নিয়ে গিয়ে খুবলে খেল কুকুর, মারাত্মক কাণ্ড শিলিগুড়িতে!

Bangla News (প্রতীকী ছবি)

Bangla News (প্রতীকী ছবি)

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি করার পর এদিন মেডিক্যাল কলেজে ছাদে কুকুরের মুখে দেখা যায় সেই কাটা হাত। (Bangla News)

  • Share this:

    #শিলিগুড়ি: দুর্ঘটনাগ্রস্থ ব্যক্তির হাত কুকুরের মুখে! সেই কাটা হাতের মাংস খুবলে খাচ্ছে কুকুর। এমন ভয়ানক ছবি ভাইরাল ছবি প্রকাশ হতেই বিক্ষোভ পরিবারের সদস্যদের। শিলিগুড়ি সংলগ্ন গোড়া মোড়ে মোটর সাইকেল দুর্ঘটনায় পড়েন সুভাষপল্লির সঞ্জয় সরকার নামে এক যুবক। ঘটনাস্থলে ডান হাত কাটা পড়ে সঞ্জয়ের। তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি করার পর এদিন মেডিক্যাল কলেজে ছাদে কুকুরের মুখে দেখা যায় সেই কাটা হাত। (Bangla News)

    ছবি দেখতে পেয়ে মেডিক্যাল কলেজে বিক্ষোভ করেন রোগীর আত্মীয়রা। এবং গোটা ঘটনায় মেডিক্যাল কলেজে গাফিলতিতে ক্ষোভ প্রকাশ করা হয়। তুমুল বিক্ষোভ ছড়ালে মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ ঘটনাস্থলে পৌঁছে সরেজমিনে তদন্ত শুরু করে। পরিবারের সদস্যদের দাবি, ঘটনায় দোষীদের শাস্তি, মেডিক্যাল কলেজে সুচিকিৎসা, দুর্ঘটনাগ্রস্থ ব্যক্তির ক্ষতিপূরণ দাবি করা হয়।

    রোগীর আত্মীয়দের বিক্ষোভ রোগীর আত্মীয়দের বিক্ষোভ

    আরও পড়ুন: ৩ জুন মাধ্যমিকের ফলপ্রকাশ, সবার আগে রেজাল্ট জানুন News18 Bangla-য়

    সোমবার যুবকের সিটি স্ক্যান করিয়ে তাঁকে ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়। তাঁর কাটা হাতও নিয়ে যাওয়া হয় ওয়ার্ডে। অভিযোগ, ওয়ার্ড থেকেই যুবকের কাটা হাত মুখে করে নিয়ে যায় কুকুর। হাসপাতালে গিয়ে সঞ্জয়ের পরিবার সেই হাত খুঁজে না পেয়ে বিক্ষোভে ফেটে পড়েন। পরিবারের দাবি, হাতটাই নেই, ফলে হাত আর জোড়া লাগানোরও উপায় নেই। এখন ছেলেকে সুস্থ করে বাড়ি নিয়ে যেতে চান তাঁরা।

    আরও পড়ুন: মাথাভাঙ্গার পথ রক্তে লাল, তরতাজা দুই যুবকের এই পরিণতি! ক্ষোভে ফুঁসছে গোটা এলাকা

    মেডিক্যাল কলেজের সুপার ডঃ সঞ্জয় মল্লিক জানান, পুরো ঘটনায় আমরা তদন্ত কমিটি গঠন করছি। সিসিটিভি ফুটেজ দেখে ও তদন্ত শুরু করে পুরো ঘটনার তদন্ত শুরু করা হচ্ছে।

    বিশ্বজিৎ মিশ্র

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Siliguri

    পরবর্তী খবর