Home /News /north-bengal /
Bangla News: মাথাভাঙ্গার পথ রক্তে লাল, তরতাজা দুই যুবকের এই পরিণতি! ক্ষোভে ফুঁসছে গোটা এলাকা

Bangla News: মাথাভাঙ্গার পথ রক্তে লাল, তরতাজা দুই যুবকের এই পরিণতি! ক্ষোভে ফুঁসছে গোটা এলাকা

Bangla News (প্রতীকী ছবি)

Bangla News (প্রতীকী ছবি)

সেখানে কর্তব্যরত চিকিৎসকরা দু'জনকে মৃত বলে ঘোষণা করেন। (Bangla News)

  • Share this:

    #মাথাভাঙ্গা: ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত দুই, আহত পাঁচ। সোমবার ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা কোচবিহার রাজ্য সড়কে৷ নিয়ন্ত্রণ হারিয়ে মারুতি ভ্যান ও বাইকের ধাক্কা লাগে৷ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে উল্টে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে নিশিগঞ্জ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা দু'জনকে মৃত বলে ঘোষণা করেন। (Bangla News)

    বাকি ৫ জন আহত অবস্থায় চিকিৎসাধীন। পথ দুর্ঘটনায় দুই জনের মৃত্যুতে গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতদের মধ্যে একজন মনোরা বেউয়া। তবে, মৃত গাড়ির চালকের পরিচয় এখনও জানা যায়নি। বাকিদের কোচবিহার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে স্থানীয় সূত্রে খবর। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত মোটরবাইকটি উদ্ধার করা হয়েছে ও ছোট চার চাকার গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে।

    আরও পড়ুন: ৩ জুন মাধ্যমিকের ফলপ্রকাশ, সবার আগে রেজাল্ট জানুন News18 Bangla-য়

    এদিকে, মুর্শিদাবাদের ফরাক্কায় রাস্তা পারাপার হতে গিয়ে শংকরপুর এলাকায় বালি বোঝাই ট্রাকে চাপা পড়ে মৃত্যু হল এক শিশুর। সঙ্গে সঙ্গে খবর পেয়ে সেখানে ছুটে যায় ফারাক্কা থানার পুলিশ। সূত্র মারফত জানা গিয়েছে, তার নাম আসিয়া খাতুন। তার বাড়ি হাউস নগর গ্রামে বলে জানা গিয়েছে। এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে। কীভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে ফারাক্কা থানার পুলিশ।

    আরও পড়ুন: রক্তের নয়, আছে মানবতার সম্পর্ক, কিডনি দিয়ে কানাইলালকে জীবন দিলেন আশরাফ!

    আবার এই মুর্শিদাবাদেরই সুতি থানার বাগশিড়া পাড়া গ্রামে সোমবার দুপুরে গঙ্গায় স্নান করতে গিয়ে নিখোঁজ হয়ে যায় বছর আঠারোর এক যুবতী। তার নাম মাসুমা খাতুন। বাড়ি বাগশিড়া পাড়া গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুর দেড়টা নাগাদ তিন বান্ধবী মিলে গঙ্গায় সাঁতার কাটতে গিয়েছিল। সেই সময়ই তলিয়ে যায় মাসুমা। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Car Accident

    পরবর্তী খবর