• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • Mosharraf Karim in Jalpaiguri: চায়ের গন্ধে ছুটে এলেন 'চা-খোর', জলপাইগুড়ির রাস্তায় হঠাৎ মোশারফ করিম!

Mosharraf Karim in Jalpaiguri: চায়ের গন্ধে ছুটে এলেন 'চা-খোর', জলপাইগুড়ির রাস্তায় হঠাৎ মোশারফ করিম!

Mosharraf Karim in Jalpaiguri

Mosharraf Karim in Jalpaiguri

তবে এই চা খোর কোনও সাধারণ ব্যক্তিত্ব নন, তিনি বাংলাদেশের বিখ্যাত নাট্যব্যক্তিত্ব মোশারফ করিম (Mosharraf Karim in Jalpaiguri)।

  • Share this:

    #জলপাইগুড়ি: চায়ের টানে সূদূর বাংলাদেশ থেকে ছুটে এলেন "চা খোর" (Mosharraf Karim in Jalpaiguri)। তবে এই চা খোর কোনও সাধারণ ব্যক্তিত্ব নন, তিনি বাংলাদেশের বিখ্যাত নাট্যব্যক্তিত্ব মোশারফ করিম (Mosharraf Karim in Jalpaiguri)। যাঁর প্রচুর ভক্ত রয়েছেন এই উত্তরবঙ্গে। তবে 'চা খোর' নাটকের অভিনেতা যে সত্যি চা প্রেমিক তাঁর প্রমানও পাওয়া গেল এদিন। উত্তরবঙ্গের চায়ের অনেক গল্প শুনেছেন। আর সেই চায়ের টানেই সত্যি সত্যি এবার উত্তরবঙ্গে এসে চায়ের স্বাদ নিলেন অভিনেতা (Mosharraf Karim in Jalpaiguri)।

    আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ১৮৮০২ জন, সংক্রমণের হার বেড়ে প্রায় ৩০ শতাংশ!

    এদিন এশিয়ান হাইওয়ে ৪৮-এর পাশে তেলিপাড়ায় চা পানের জন্য দাঁড়ান তিনি। উল্লেখ্য শুক্রবার কামাখ্যাগুড়িতে নাট্যোৎসবের উদবোধনে আসেন মোশারফ করিম। এর পর শনিবার সেখান থেকে ফেরার পথে তেলিপাড়ার এক চায়ের দোকানে কেশর চা খান তিনি৷ পাশাপাশি, অন্যান্য চায়ের দোকানগুলিও ঘুরে দেখেন। লকডাউনের পর থেকেই তেলিপাড়ার চা-এর রমরমা ব্যবসা নজর কাড়তে শুরু করে ডুয়ার্স জুড়ে। বর্তমানে এখানে প্রায় ২০ টি দোকানে পাল্লা দিয়ে ভিন্ন ভিন্ন স্বাদের রকমারি চা বিক্রি হচ্ছে।

    চায়ের পেয়ালা হাতে অভিনেতা। চায়ের পেয়ালা হাতে অভিনেতা। . .

    আরও পড়ুন: কলকাতার সরকারি-বেসরকারি হাসপাতালে গণহারে করোনা আক্রান্ত নার্সরা, পরিস্থিতি ভয়াবহ!

    সন্ধেয় বিভিন্ন এলাকার মানুষের ভিড়ে জমজমাট চেহারা নেয় তেলিপাড়ার চায়ের দোকানগুলি। এদিন তেলিপাড়ায় এসে মোশারফ করিম জানান, 'উত্তরবঙ্গের মধ্যে তেলিপাড়ার চায়ের ব্যাপারে শুনেছি। গতকাল আমি কামাখ্যাগুড়িতে নাট্যোৎসবের উদবোধনে এসেছিলাম। আজ ফেরার পথে এখানে দাঁড়িয়ে চা খেলাম। ভালো লাগলো। চা-কে কেন্দ্র করে এলাকার উন্নয়ন চোখে পড়ার মতো। ' এদিকে চা বিক্রেতা সৌভিক সরকার আপ্লুত। তিনি বলেন, 'আমি তো অবাক যে আমার দোকানে মোশারফ বাবু এসেছেন। মোশারফ বাবুকে চা দিতে পারে আমি ভীষণ খুশি। এটা আমার কাছে স্মৃতি হয়ে থাকবে।'

    রকি চৌধুরী

    Published by:Raima Chakraborty
    First published: