Home /News /north-bengal /
Bangla News : শ্বশুরের টাকা তুলতে গেলেন জামাই! কার্ড আটকে গেল এটিএম মেশিনে, তারপর...

Bangla News : শ্বশুরের টাকা তুলতে গেলেন জামাই! কার্ড আটকে গেল এটিএম মেশিনে, তারপর...

শ্বশুরের টাকা তুলতে গেলেন জামাই! কার্ড আটকে গেল এটিএম মেশিনে, তারপর...

শ্বশুরের টাকা তুলতে গেলেন জামাই! কার্ড আটকে গেল এটিএম মেশিনে, তারপর...

Cooch behar : রবিবার সন্ধ্যায় মাথাভাঙ্গা শহরের একটি বেসরকারি ব্যাঙ্কের এটিএমে টাকা তুলতে গিয়েছিলেন এক বাসিন্দা।

  • Share this:

    #কোচবিহার: শ্বশুরের এটিএম কার্ড আটকে গেল মেশিনে। শাটার নামিয়ে তালা ঝুলিয়ে দিলেন জামাই। সারা রাত বন্ধ থাকল এটিএম কাউন্টার। এটিএমের বাইরে একটি পোস্টার সাঁটিয়ে লিখে দিলেন নিজের ফোন নম্বর। যাতে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়। মাথাভাঙ্গা শহরের ঘটনা।

    রবিবার সন্ধ্যায় মাথাভাঙ্গা শহরের একটি বেসরকারি ব্যাঙ্কের এটিএমে টাকা তুলতে গিয়েছিলেন এক বাসিন্দা। শহরের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দার নাম চিন্ময় চক্রবর্তী। বেসরকারি সংস্থায় কর্মরত তিনি। শ্বশুরমশাই শারীরিক অসুস্থতার জন্য যেতে পারেননি। তাই শ্বশুরের এটিএম দিয়ে টাকা তুলতে গিয়েছিলেন জামাই। তবে এরপরেই বিপত্তি।

    চিন্ময় বাবু জানান, টাকার সংখ্যা টাইপ করার পর এটিএম মেশিনে আটকে যায় সেই কার্ড। এর পর অনেক চেষ্টা করলেও সেই কার্ড মেশিন থেকে বেরিয়ে আসেনি। খোঁজ শুরু করেন এটিএমের কর্মীরা। খবর দেওয়া হয় মাথাভাঙা থানার পুলিশকে। তবে শেষ পর্যন্ত কোনও লাভ না হওয়ায় শ্বশুরের এটিএম যাতে বেহাত না হয়ে যায় তাই শাটার নামিয়ে তালা ঝুলিয়ে দেন এটিএম সেন্টারে। বাইরে একটি পোস্টারে নিজের ফোন নম্বর লিখে সাঁটিয়ে দেন যাতে এটিএমের কোনও কর্মী এসে তাঁর সঙ্গে যোগাযোগ করেন।

    আরও পড়ুন- গরম পড়লেই আমে ডুবে থাকেন? জানেন মাত্রাতিরিক্ত এই ফল খেয়ে কী বিপদ ডেকে আনছেন?

    মাথাভাঙ্গা শহরে এমনই ভোগান্তি। বিরক্ত হয়েই এটিএমে তালা ঝোলানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। রাতভর এটিএম বন্ধ থাকার পরে সোমবার দুপুরে ব্যাঙ্ক কর্মীরা এসে তালা ভেঙে এটিএম মেশিন থেকে কার্ড উদ্ধার করে তুলে দেন চিন্ময় বাবুর হাতে। এর পর স্বস্তি পান তিনি। চিন্ময় বাবু জানান, মাথাভাঙ্গা শহরে হামেশাই এমন ভোগান্তির শিকার হচ্ছেন গ্রাহকরা। এটিএম কার্ড মেশিনে আটকে গেলেও কোনও কর্মীকে বার বার ডেকেও পাননি।

    তাই কোনও ঝুঁকি না নিয়ে তালা ঝুলিয়ে দিয়েছিলেন এটিএমে। আজ দুপুরে ব্যাঙ্ককর্মীরা এসে এটিএম কার্ড ফেরত দেন। এখন নিশ্চিন্ত হয়েছেন। যদিও বেসরকারি ব্যাঙ্ক কর্তৃপক্ষ এ ব্যাপারে জানিয়েছে এটিএম মেশিনে কোনও যান্ত্রিক গোলমাল হয়েছে কি না তা তারা খতিয়ে দেখবেন।

    প্রবীর কুণ্ডু

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Cooch behar

    পরবর্তী খবর