Home /News /north-bengal /
Bangla News: স্কুলে ঢুকতে না পেরে বাড়িতে ফেরে ৮ বছরের ছেলে, পরে সেই ঘরে ঢুকতেই এ কী দৃশ্য!

Bangla News: স্কুলে ঢুকতে না পেরে বাড়িতে ফেরে ৮ বছরের ছেলে, পরে সেই ঘরে ঢুকতেই এ কী দৃশ্য!

Bangla News

Bangla News

স্কুলে পৌঁছতে কিছুটা দেরি হলে গেটে তালা ঝুলতে দেখে অভিমান করে বাড়িতে ফিরে আসে। (Bangla News)

  • Share this:

    #কোচবিহার: খেলতে গিয়ে গলায় ফাঁস আটকে মর্মান্তিক মৃত্যু এক ৮ বছরের স্কুল পড়ুয়ার। কোচবিহারের তুফানগঞ্জ থানার মহিষকুচি বাজার এলাকার ঘটনাটি ঘটে। এই মর্মান্তিক ঘটনায় পরিবারের লোকজনের দাবি, বুধবার সকালে স্থানীয় সরকারি স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেয় সে৷ স্কুলে পৌঁছতে কিছুটা দেরি হলে গেটে তালা ঝুলতে দেখে অভিমান করে বাড়িতে ফিরে আসে। ওই স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র সে। বাড়িতে ফিরে এসে একা খেলতে গিয়ে গলায় ফাঁস আটকে মৃত্যু হয় ওই ছাত্রের। (Bangla News)

    একটি ঘরে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় তার পরিবারের সদস্যরা। স্থানীয়দের সহযোগিতায়, তৎক্ষণাৎ ওই কিশোরকে উদ্ধার করে নিয়ে যাওয়ায় তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

    আরও পড়ুন: গঙ্গায় স্নান করতে নেমে ভয়ঙ্কর কাণ্ড শেওড়াফুলিতে, মৃত ২

    কয়েকদিন আগেই বল ভেবে হাতে তুলতেই বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। পালানোর আগেই বারুদে, আগুনে ও লোহার স্পিন্টারে গুরুতর জখম পাঁচ খুদে। বিকট শব্দ শুনে ঘটনাস্থলে ছুটে আসেন গ্রামের বাসিন্দারা। মালদহের কালিয়াচক থানার গোলাপগঞ্জ গোপালনগর গ্রামের ঘটনা। আম বাগান ঘেরা জঙ্গলের মধ্যে থেকে গুরুতর জখম অবস্থায় পাঁচ শিশুকে উদ্ধার করে তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কারও হাতে, কারও পায়ে আবার কারও গোটা শরীরে বারুদের ঝলসানো চিহ্ন।

    আরও পড়ুন: ৬ ঘণ্টা ধরে স্তন ক্যানসারের অস্ত্রোপচার, অসহ্য যন্ত্রণায় কাতর অভিনেত্রী কী জানালেন?

    ঘটনাকে কেন্দ্র করে গোটা গ্রামজুড়ে বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়ায়। গ্রামের পাশে কি করে বোমা আসল তা নিয়ে চিন্তিত বাসিন্দারা। জখম পাঁচ শিশুকে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। দুইজনের অবস্থার অবনতি হতে থাকলে প্রাথমিক চিকিৎসার পর তাদেরকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিক্যাল এর দুইজন চিকিৎসাধীন। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Cooch behar

    পরবর্তী খবর