Attack on Dilip Ghosh: দিলীপ ঘোষের গাড়ি ভাঙচুরের ঘটনায় গ্রেফতার ১৬,চলছে ব্যাপক তল্লাশি

Attack on Dilip Ghosh: দিলীপ ঘোষের গাড়ি ভাঙচুরের ঘটনায় গ্রেফতার ১৬,চলছে ব্যাপক তল্লাশি

বুধবার শীতলকুচিতে আক্রান্ত হন দিলীপ ঘোষ। নিজস্ব চিত্র

স্থানীয় প্রশাসনের তরফে এই ঘটনার রিপোর্টও পাঠিয়ে দেওয়া হয়েছে কমিশনে।

  • Share this:

    #কোচবিহার: কোচবিহারের শীতলকুচিতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গাড়িতে ভাঙচুর চালানোর ঘটনায় ১৬ জনকে গ্রেফতার করা হল। সূত্রের খবর বুধবার   রাত থেকেই ওই ঘটনায় জড়িত সন্দেহে ধরপাকড়  শুরু হয়েছে। এখনও পর্যন্ত তল্লাশি চলছে। এরই পাশাপাশি স্থানীয় প্রশাসনের তরফে এই ঘটনার রিপোর্টও পাঠিয়ে দেওয়া হয়েছে কমিশনে।

    কমিশন সূত্রে খবর, কোচবিহার জেলার এসপি রিপোর্টে জানিয়েছেন, বুধবার শীচলকুচির পঞ্চায়েত সমিতির মাঠে অন্তত ১০০ থেকে ১৫০ জন জড়ো হয়েছিল। সেই ভিডিও ফুটেজও রয়েছে জেলা প্রশাসনের কাছে। পুলিশই জানিয়েছে  দিলীপ ঘোষ থাকাকালীনই ওই এলাকায় বোমাবাজির ঘটনাও ঘটে। ওই রিপোর্টে বলা হয়েছে, ঘটনাস্থলে পর্যাপ্ত নিরাপত্তাও ছিল। একই সঙ্গে কমিশনকে আশ্বস্ত করে বলা হয়েছে, যেহেতু উত্তরবঙ্গে বেশ কয়েকটি সভা রয়েছে দিলীপ ঘোষের, আজ থেকে তাঁর নিরাপত্তা আরও জোরদার হবে।

    উল্লেখ্য আজ মাথাভাঙায় রোড শো রয়েছে বিজেপি রাজ্য সভাপতির। সভাস্থলে তিনি যাবেন রাস্তা দিয়ে। ফলে সেখানে আঁটোসাঁটো  নিরাপত্তার ব্যবস্থা করছে প্রশাসন। দিলীপ ঘোষের পরের সভা সিতাইয়ে, এই জনসভায় তিনি অবশ্। যাবেন কপ্টারে। এছাড়াও নাটাবাড়ি, তুফানগঞ্জ  রোড-শো রয়েছে তাঁর। কোনও রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে  সুরক্ষাব্যবস্থা জোরদার করতে চাইছে প্রশাসন।

    বুধবার শীতলকুচি পঞ্চায়েত সমিতির মাঠে সভা করে ফেরার পথে দিলীপ ঘোষের গাড়িতে হামলা হয়। রাজ্য বিজেপি সভাপতির মত,তৃণমূলের ঝাণ্ডা নিয়ে দুষ্কৃতীরা ভাঙচুর চালায়। যদিও এই তত্ত্ব উড়িয়ে দিয়েছে তৃণমূল। দিলীপ ঘোষ বুধবার সাংবাদিক বৈঠক করে বলেন, ঠবহু গাড়িতে বোমও মারা হয়েছে। তা বলে আটকে থাকব না। আমি ইতিমধ্যেই অনলাইনে অভিযোগ করেছি।"

    প্রসঙ্গত দিলীপ ঘোষের উপর যখন হামলা হচ্ছে. তখনই মগরাহাটের তৃণমূল প্রার্থী গিয়াসুদ্দিন মোল্লার উপরও হামলা হয়। এই অশান্তির পরিস্থিতিতে শান্তিপূর্ণ ভাবে আগামী পাঁচ দফার নির্বাচন সম্পন্ন করাই চ্যালেঞ্জ কমিশনের কাছে।

    Published by:Arka Deb
    First published: