এটিএম ভাঙচুরের পাশাপাশি মোবাইল দোকানে চুরি ! দুষ্কৃতীদের তাণ্ডবে অস্থির এলাকাবাসী

এটিএম ভাঙচুরের পাশাপাশি মোবাইল দোকানে চুরি ! দুষ্কৃতীদের তাণ্ডবে অস্থির এলাকাবাসী
Representational Image

একটি বেসরকারি ব্যাঙ্কের এটিএম ভাঙচুর ও মোবাইল দোকানে চুরির ঘটনা ঘটল উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার দুর্গাপুরে।

  • Share this:

#ইটাহার: ইটাহার সার্কেল ইন্সপেক্টরের অফিস থেকে ঢিল ছোড়া দূরত্বে একটি বেসরকারি ব্যাঙ্কের এটিএম ভাঙচুর ও মোবাইল দোকানে চুরির ঘটনা ঘটল উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার দুর্গাপুরে।

গতকাল গভীর রাতে দুস্কৃতীরা এসে দুর্গাপুর লাইনবাজারে একটি বাড়ির ভেতরে থাকা বেসরকারি এটিএম থেকে টাকা লুঠ করার জন্য মেশিনটি ভাঙার চেষ্টা করে। তার আগেই সেখানে থাকা সিসিটিভি ভেঙে ফেলা হয়। তবে এটিএম ভেঙেই টাকা চুরি হয়েছে কি না তা জানা যায়নি।

অপরদিকে ওই এলাকাতেই ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে একটি মোবাইলের দোকানেও চুরির ঘটনা ঘটে। প্রায় দু’লক্ষ টাকার মোবাইল চুরি হয় বলে অভিযোগ। দুস্কৃতীরা পরপর দুটি অপরাধ সংগঠিত করলেও পুলিশ কোনও চুরির ঘটনারই কিনারা করতে পারেনি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই ইটাহার থানার দুর্গাপুর লাইনবাজার এলাকায় চুরি, ছিনতাই, এবং নানা ধরনের অপরাধমূলক কাজ করে চলেছে দুস্কৃতীরা। অথচ প্রশাসন নির্বিকার।

অভিযোগ, দুস্কৃতীরা অপরাধ করে দিব্যি ঘুরে বেড়ালেও তাদের ধরা হচ্ছে না। এভাবে চললে তাদের পক্ষে ব্যবসা করাই সম্ভব হবে না। রবিবারের দুটি ঘটনায় এলাকার মানুষের মধ্যে ব্যাপক ক্ষোভ দেখা দিয়েছে। দুটি ঘটনারই তদন্ত শুরু করেছে ইটাহার থানার পুলিশ।

First published: 02:14:07 PM Jul 10, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com