corona virus btn
corona virus btn
Loading

শিলিগুড়িতে রেলিং টপকে খাদে পর্যটকদের গাড়ি, মৃত চালক-সহ ২ পর্যটক

শিলিগুড়িতে রেলিং টপকে খাদে পর্যটকদের গাড়ি, মৃত চালক-সহ ২ পর্যটক

ঝর্ণা সাহা ও হৃষিপ্রিয়ার বাড়ি বারাসতে।

  • Share this:

#শিলিগুড়ি: সিকিম থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার পর্যটকদের গাড়ি। এদিন দুপুরে পাহাড়ের রেলিং টপকে সোজা খাদে গিয়ে পড়ে গাড়িটি। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই মারা যান ২ পর্যটক। বাকিদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনায় মৃত ঝর্ণা সাহা ও হৃষপ্রিয়া ঘোষ এ রাজ্যের বাসিন্দা। আহত হয়েছেন গাড়িতে থাকা বাকি ৭জন। তাঁরা সকলেই রাজ্যের বাসিন্দা। পাশাপাশি, দুর্ঘটনায় মারা গিয়েছেন গাড়ির চালক সুরজ ছেত্রী।

মঙ্গলবার দুপুর হঠাৎই বিকট শব্দ শুনতে পান শিলিগুড়ির কিউখোলার বাসিন্দারা। ঘটনাস্থলে পৌঁছে দেখেন দেখেন শিলিগুড়ি থেকে কলকাতাগামী একটি চার চাকার পর্যটকদের গাড়ি রেলিং টপকে খাদে পড়ে গিয়েছে। তৎখনাৎ স্থানীয়রা পুলিশ খবর দেয়। তড়িঘড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। এরপর আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের মধ্যে ২ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। জানা গিয়েছে, ঝর্ণা সাহা ও হৃষিপ্রিয়ার বাড়ি বারাসতের বাসিন্দা। একটি দলের সঙ্গে এঁরা সিকিম বেড়াতে গিয়েছিলেন। এদিন বিকেলে সেই খবর এসে পৌঁছলে এলাকায় শোকের ছায়া নেমে যায়।

ঘটনার খবর জানার পর স্কুল পড়ুয়া হৃষপ্রিয়ার বাড়িতে যান স্থানীয় বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। সেখানে পরিবারের পাশে থাকার বার্তা দেওয়া ছাড়াও সবরকম সহযোগিতার আশ্বাস দেন তিনি। অন্যদিকে ঝর্ণার মৃত্যুর খবরে সেখানে যান স্থানীয় বিধায়ক ও বারাসত পুরসভার চেয়ারম্যান। তাঁরাও পাশে থাকার আশ্বাস দেন। যদিও এই ঘটনা নতুন নয়, সিকিম কিংবা দার্জিলিং-এ বেড়াতে গিয়ে দুর্ঘটনায় মৃ্ত্যুর ঘটনা আগেও ঘটেছে। ইতিমধ্যেই মৃতের বাড়ির লোকের উত্তরবঙ্গে পাড়ি দিয়েছেন মৃতদেহ আনার জন্য।

First published: March 10, 2020, 11:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर