corona virus btn
corona virus btn
Loading

চাবাগান সংঘর্ষের ঘটনায় তল্লাশি, উদ্ধার প্রচুর অস্ত্র

চাবাগান সংঘর্ষের ঘটনায় তল্লাশি, উদ্ধার প্রচুর অস্ত্র

চাবাগান সংঘর্ষের ঘটনায় তল্লাশি, উদ্ধার প্রচুর অস্ত্র ৷ ইসলামপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়।

  • Share this:

#ইসলামপুর: চাবাগনের সংঘর্ষের ঘটনায় অভিযুক্তদের তল্লাশি চালাতে গিয়ে অস্ত্র ভান্ডার উদ্ধার।তবে অভিযুক্ত রেজাবুল ও তার সঙ্গীদের গ্রেপ্তার করতে পারে নি পুলিশ।তাদের গ্রেফতারে জোর তল্লাশি চালাচ্ছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে  ইসলামপুর থানার আগডিমটি গ্রামপঞ্চায়েতের দিঘিপাড় চাবাগানে বাগান দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ বাধে।

গুলি বিদ্ধ হয়ে জখম হন শাহানওয়াজ এবং মমতাজ নামে দুই ব্যাক্তি।চাবাগান সংঘর্ষের ঘটনায় তল্লাশি, উদ্ধার প্রচুর অস্ত্র ৷ ইসলামপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়। অভিযুক্ত রেজবুল ও তার দলবলকে গ্রেফতার জোর অভিযান শুরু করে।রেজাবুল ও তার দলবলের বাড়ি থেকে প্রচুর অস্ত্র উদ্ধার হয়।উদ্ধার অস্ত্রের মধ্যে রয়েছে একটি লোহার পিস্তল,ছয় রাউন্ড তাজা কার্তুজ,ফাকা গুলি ৪ রাউন্ড,প্রচুর ধারলো অস্ত্র,ছয়টি তাঁজা বোমা, ব্লেড উদ্ধার হয়।

এছাড়াও একটি ল্যাপটপ,একটি ল্যাপটপ ব্যাগ,স্কুল ব্যাগ ৬০ টি,স্কুল ড্রেস ২৬১ টি এবং দোপাট্টা ৪৪ টি উদ্ধার হয়েছে।ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন,চাবাগান সংঘর্ষের ঘটনায় যে সমস্ত ব্যাক্তি যুক্ত ছিলেন তাদের বাড়ি তল্লাশি চালিয়ে এই অস্ত্রগুলি উদ্ধার হয়েছে।পুলিশ যাবার পরই অভিযুক্তরা বাড়ি থেকে পালিয়ে যায়। অস্ত্র ছাড়াও ল্যাপটপ, স্কুল ড্রেস গুলি কোথা থেকে এল সেগুলো খতিয়ে দেখা হচ্ছে।পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে তল্লাশী জারি রেখেছে।এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায় নি বলে পুলিশ সুপার জানিয়েছেন।

Published by: Dolon Chattopadhyay
First published: April 27, 2020, 10:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर