বিজেপির মিশন বাংলা, অমিত শাহের নেতৃত্বে উত্তরবঙ্গের নকশালবাড়ি থেকেই শুরু হল বুথ ভিত্তিক প্রচার

বিজেপির মিশন বাংলা। উত্তরবঙ্গের নকশালবাড়ি থেকেই শুরু হল বুথ ভিত্তিক প্রচার।

Akash Misra | News18 Bangla
Updated:Apr 25, 2017 06:36 PM IST
বিজেপির মিশন বাংলা, অমিত শাহের নেতৃত্বে উত্তরবঙ্গের নকশালবাড়ি থেকেই শুরু হল বুথ ভিত্তিক প্রচার
Akash Misra | News18 Bangla
Updated:Apr 25, 2017 06:36 PM IST

#নকশালবাড়ি: বিজেপির মিশন বাংলা। উত্তরবঙ্গের নকশালবাড়ি থেকেই শুরু হল বুথ ভিত্তিক প্রচার। প্রচারের মুখ দলের সভাপতি অমিত শাহ। বাড়ি বাড়ি পৌঁছে একেবারে নিচুতলার মানুষের সঙ্গে জনসংযোগ। সঙ্গে রাজ্যের শাসক দলকে আক্রমণ। বাংলায় শাসক দলের বিরুদ্ধে এটাই মোটের ওপর বিজেপির রোডম্যাপ।

ভুবনেশ্বরে বিজেপির কর্মসমিতির বৈঠকেই মিশন বাংলার রোডম্যাপ তৈরি হয়ে গেছিল। লক্ষ্য এরাজ্যের মসনদ দখল। তার ৯ দিনের মাথাতেই রাজ্যে বুথস্তর পর্যন্ত সংগঠন তৈরিতে রাজ্য সফর শুরু অমিত শাহের। নকশালবাড়ি থেকেই শুরু হল বিজেপির মিশন বাংলা।

উন্নয়নের স্বপ্নেই রাজ্যে বিজেপি সরকার গড়ার বার্তা সর্বভারতীয় বিজেপি সভাপতির। উন্নয়নে অসহযোগিতা নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনের বিরুদ্ধে সুর চড়ালেন তিনি। কেন উত্তরবঙ্গ? কেন অতি বাম আন্দোলনের আঁতুরঘর নকশালবাড়িকেই বেছে নিল গেরুয়া শিবির?

প্রধানমন্ত্রী বলেছেন বাংলার জন্য রাজনৈতিক লং জাম্পের কথা। তার তাই বুথস্তর পর্যন্ত সংগঠন তৈরিতেই মন দিয়েছেন সর্বভারতীয় বিজেপি সভাপতির। নারদা-সারদা ইস্যুতে তৃণমূলের বিরুদ্ধে নরম মনোভাব নেওয়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। বাংলা দখলের লড়াইয়ে এই বিভ্রান্তি যাতে বাধা না হয়, তাও নিশ্চিত করতে চেষ্টা চালালেন অমিত। মেরুকরণের পাশাপাশি উন্নয়নকে সামনে রেখেই যে লক্ষ্যপূরণে ঝাঁপাবে বিজেপি, তাও স্পষ্ট হয়েছে এদিন।

First published: 06:36:56 PM Apr 25, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर