সাত মিনিটের ধ্যান, দু'মিনিটের অঞ্জলি অমিত শাহের ভোট তাস কোচবিহারের মদনমোহন

সাত মিনিটের ধ্যান, দু'মিনিটের অঞ্জলি অমিত শাহের ভোট তাস কোচবিহারের মদনমোহন

মদনমোহন মন্দিরের সামনে অমিত শাহ। নিজস্ব চিত্র

উত্তরের মন জয়ে মরিয়া শাহের যাবতীয় তৎপরতা আবর্তিত হল মদনমোহন মন্দিরকে কেন্দ্রে রেখেই।

  • Share this:

    #কোচবিহার: নজরে কোচবিহার, অমিত শাহ হোমওয়ার্ক করে আসবেন তা বলাই বাহুল্য। উত্তরের মন জয়ে মরিয়া শাহের যাবতীয় তৎপরতা আবর্তিত হল  মদনমোহন মন্দিরকে কেন্দ্রে রেখেই। এমনকি সাংবাদিক সম্মেলনটাও সারলেন মন্দিরের সামনে দাঁড়িয়ে ।

    এ দিন অমিত শাহ মদনমোহন মূর্তির সামনে মিনিট সাতেকের ধ্যান সারেন। অঞ্জলিও দেন নিষ্ঠা ভরে। এসবের পাশাপাশি মদনমোহন জিউর মন্দিরকে সামনে রেখেই ভবিষ্যতের একটি রূপরেখা তৈরিরও চেষ্টা করেন শাহ। বলেন, আগামী দিনে মদনমোহন মন্দিরকে কেন্দ্রে রেখেই ট্যুরিস্ট স্পট তৈরি  করা হবে। ২৫০ কোটি টাকা খরচ করে ঠাকুরের একটা মূর্তি লাগানোরও আশ্বাস দেন তিনি। কোচবিহার বাসীর মনে মদনমোহন জিউ। তা বুঝতে পেরেই মদনমোহন নিয়ে এই প্রত্যশার পারদ চড়িয়ে গেলেন শাহ, এমনটাই মত রাজনৈতিক পর্যবেক্ষকদের।

    মদনমোহন যদি প্রথম কার্ড হয়, তাহলে কোচবিহারে শাহের দ্বিতীয় কার্ড ছিল রাজবংশী গোষ্ঠীর মনজয়। অমিত শাহ বলেন, "রাজবংশী সমাজের প্রাণপুরুষদের প্রণাম করি। এত বছর  ধরে রাজবংশীদে সম্মান করা হয়নি। শাহের প্রতিশ্রুতি, বিজেপি এর সরকার হলে ৫০০ কোটি টাকা খরচ করে রাজবংশী সংস্কৃতি কেন্দ্র করা হবে।

    সরাসরি গোষ্ঠীকে উদ্দেশ্য করেই অমিত শাহ বলেন, রাজবংশীদের বলছি এই পরিবর্তন যাত্রা মুখ্যমন্ত্রীকে হারানোর জন্য নয়। পরিবর্তন যাত্রা হল বাংলাতে পরিবর্তন আনা জন্য। ঘুষ নেওয়া বন্ধ করার জন্য এই পরিবর্তন যাত্রা। বিজেপি এর সরকার হলে কাউকে ঘুষ নিতে দেব না এমন ভাবে সরকার বানাবো

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর