Home /News /north-bengal /
West Bengal News: পথ অবরোধ করল গোটা গ্রাম, কারণ নাকি এক সিভিক ভলেন্টিয়র! আতঙ্কে গঙ্গারামপুর

West Bengal News: পথ অবরোধ করল গোটা গ্রাম, কারণ নাকি এক সিভিক ভলেন্টিয়র! আতঙ্কে গঙ্গারামপুর

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: গ্রামবাসীদের অভিযোগ, পুরনো জমি বিবাদকে ইস্যু করে মাঝেমধ্যেই অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার সুকান্ত রায় ও তার দলবল গ্রামবাসীদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে থাকেন।

  • Share this:

    #গঙ্গারামপুর: সিভিক ভলেন্টিয়ারের দাদাগিরিতে অতিষ্ঠ গ্রামবাসীরা। সিভিকের বিরুদ্ধে রাস্তা অবরোধ করে বিক্ষোভ গ্রামবাসীদের। পরবর্তীতে সিভিকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন গ্রামবাসীরা। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ডি বি রোড পাড়া এলাকার ঘটনা।

    গ্রামবাসীদের অভিযোগ, পুরনো জমি বিবাদকে ইস্যু করে মাঝেমধ্যেই অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার সুকান্ত রায় ও তার দলবল গ্রামবাসীদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে থাকেন। গ্রামবাসীরা ওই সিভিক ভলেন্টিয়ার সুকান্তর বিরুদ্ধে মুখ খুললেই লাঠি-সোটা নিয়ে গ্রামবাসীদের উপর চড়াও হয় অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার বলে অভিযোগ।

    আরও পড়ুন: অর্পিতার বাড়িতে এল আরও টাকা গোনার মেশিন, টাকার পাহাড়ের খোঁজ পেল ইডি? তুমুল শোরগোল

    শুক্রবার রাতে গ্রামের যুবক কেশব রায় বাড়ি ফেরার পথে তাকে বেধড়ক মারধর করে অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার, এমনই অভিযোগ। যার পরে গ্রামবাসীরা প্রতিবাদ করতে তাদের সঙ্গেও বচসায় জড়িয়ে পড়েন অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার। আজ সকালেও কেশবের মা-কে মারধোর করার ঘটনা ঘটে। ঘটনার প্রতিবাদ জানিয়ে গঙ্গারামপুর- তপন রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা।

    আরও পড়ুন: ইডির উদ্ধার করা টাকার সঙ্গে কোনও সম্পর্ক নেই, সুব্রত-তাপস পালদের প্রসঙ্গ তুলছে তৃণমূল

    প্রায় ৩০ মিনিট বিক্ষোভ দেখানোর পর পুলিশের আশ্বাসে পথ অবরোধ তুলে নেন গ্রামবাসীরা। পরে অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার সুকান্ত রায় সহ তার সঙ্গীদের বিরুদ্ধে গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন গ্রামবাসীরা। গ্রামবাসীদের দাবি, অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার সুকান্তকে দ্রুত গ্রেফতার করে সমস্যার সমাধান করা হোক।

    ---সুজন সূত্রধর

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Civic volunteer, West Bengal news

    পরবর্তী খবর