Home /News /north-bengal /
Alipurduar : ৬ বছরের অপেক্ষার পরে প্রেমের জয়! কেন বিয়ে করে খবরের শিরোনামে এই যুবক

Alipurduar : ৬ বছরের অপেক্ষার পরে প্রেমের জয়! কেন বিয়ে করে খবরের শিরোনামে এই যুবক

৬ বছরের অপেক্ষার পরে প্রেমের জয়! কেন বিয়ে করে খবরের শিরোনামে এই যুবক

৬ বছরের অপেক্ষার পরে প্রেমের জয়! কেন বিয়ে করে খবরের শিরোনামে এই যুবক

Alipurduar: দম্পতির বিয়েতে আনন্দে মাতলেন এলাকার মানুষ। বাজলো সানাই, সারা বাড়ি জুড়ে তৈরি হল মণ্ডপ।

  • Share this:

    #আলিপুরদুয়ার: ধীরে ধীরে সাবলীল হচ্ছে সমাজ। সমাজে রূপান্তরকামী বা তৃতীয় লিঙ্গের বহু মানুষকেই আজও বাঁকা চোখে দেখা হয়। প্রতি মুহূর্তে তাঁরা নিজেদের অধিকারের জন্য লড়াই করছেন। কিন্তু আলিপুরদুয়ারে (Alipurduar) ঘটে গেল বেনজির ঘটনা। রূপান্তরকামীকে বিয়ে করলেন যুবক। অন্য কোনও কারণ নয়। টানা ৬ বছর প্রেমের সম্পর্কে থেকে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন তাঁরা। দম্পতির নাম জয়া রায় ও রাজু অধিকারী।

    দম্পতির বিয়েতে আনন্দে মাতলেন এলাকার মানুষ। বাজলো সানাই, সারা বাড়ি জুড়ে তৈরি হল মণ্ডপ। পাড়া-প্রতিবেশী থেকে শুরু করে বিয়ে দেখতে আসল বহু মানুষ। উপস্থিত থাকলেন প্রধান ও গ্রাম পঞ্চায়েতের সদস্যরাও। বিবাহসূত্রে আবদ্ধ হলেন জয়া ও রাজু । জানালেন দীর্ঘ ৬ বছর এই দিনটির জন্য অপেক্ষা করেছিলেন।

    আরও পড়ুন- 'ভালো থেকো মিঠুদা', অভিষেকের মৃত্যুতে শোকাচ্ছন্ন পোস্ট সুদীপ্তার

    এত বছর অপেক্ষার পরে শুভ পরিণয়। আর তাই আজ নবদম্পতি খুশি। শেষ পর্যন্ত সম্পর্ক পূর্ণতা পেয়েছে। মুখে ফুটেছে আনন্দের হাসি। তারই সঙ্গে জয়ার দিদা রিয়া বর্মন জানালেন খুশিতে তাঁদের চোখ আনন্দ অশ্রু বেরোচ্ছে। তাঁর কথায়, "সামাজিকভাবে আজকের দিনটি দৃষ্টান্তমূলক। আজ আমাদের বড়ই সুখের দিন।" এই বিয়ের বাসরে জয়ার গুরু, দিদা, বোন, দিদি সকলেই উপস্থিত ছিলেন।

    সকলের উপস্থিতিতেই মালাবদল সুসম্পন্ন হয়েছে। জয়ার দিদা তাঁদের দাম্পত্য জীবন সুখের হোক এই বলে আশীর্বাদ দিয়েছেন। এমন ঘটনা বিরল। তবে সমাজ যে ক্রমশ সাবলীল ও উদারমনস্ক হয়ে উঠছে এই ঘটনা তারই প্রমাণ।

    Rajkumar Karmakar

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Alipurduar

    পরবর্তী খবর